সর্বশেষ সংবাদ :

শহীদ কামারুজ্জামানের সমাধিতে বঙ্গবন্ধু কলেজ অধ্যক্ষের শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার: ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ করায় জাতীয় নেতা শহীদ এএইচএম কামারুজ্জামান এর সমাধি সৌধে পুষ্পার্ঘ্য অর্পণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
অধ্যক্ষের অবসর জনিত কারণে বঙ্গবন্ধু কলেজ রাজশাহীর ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ করেছেন মো. কামরুজ্জামান। প্রথম কর্মবিসে জাতীয় নেতা শহীদ এএইচএম কামারুজ্জামান এর সমাধি সৌধে বঙ্গবন্ধু কলেজ রাজশাহী পরিবারের পক্ষ থেকে শ্রদ্ধার্ঘ্য অর্পণ ও দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন গভর্ণিং বডির সভাপতি এ.এম.এম আরিফুল হক কুমার, প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. কামরুজ্জামান, হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মো. মিয়াজউদ্দিন, কোর্স কো-অডিনেটর ড. মো. গিয়াস উদ্দিন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোহা: ইকবাল হোসেন, সহকারী অধ্যাপক মোহা: শহীদুল ইসলাম, সহকারী অধ্যাপক সুলতানা ওয়াহিদা জামান, শিক্ষক প্রতিনিধি মো. হাসিবুর রহমান, শিক্ষক প্রতিনিধি এম.জি আজম প্রমুখ। এছাড়াও অন্যান্য বিভাগীয় প্রধান ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারসহ জাতীয় চার নেতা, মুক্তিযুদ্ধে সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন ড. মো. গিয়াস উদ্দিন। দোয়ায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, রাজশাহী সিটি কর্পোরেশন এর মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী সদর আসনের মাননীয় সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার দীর্ঘায়ু কামনা করে কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।
কলেজের সভাপতি এ.এম.এম আরিফুল হক কুমার বলেন, মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধু কলেজ সুনাগরিক গড়তে বিশেষ ভুমিকা রাখবে এই প্রত্যাশা। প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আব্দুর রাজ্জাক বলেন, ১৯৯৫ সনে একটি বিরুদ্ধ সময়ে এই কলেজটি প্রতিষ্ঠা করা হয়। কলেজ প্রতিষ্ঠায় যারা অবদান রেখেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। কলেজটি প্রত্যাশা অনুযায়ী সামনের দিকে এগিয়ে যাচ্ছে দেখে আমরা সকলেই অভিভূত।
ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. কামরুজ্জামান গভর্ণিং বডির সভাপতি, সকল সদস্য, বিভিন্ন পর্যায়ের সামাজিক-রাজনৈতিক নেতৃবৃন্দ, অভিভাবকগণ, শিক্ষকমণ্ডলী, কর্মচারীবৃন্দ ও শিক্ষার্থীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং প্রতিষ্ঠানটি সুষ্ঠুভাবে পরিচালনায় সকলের সহযোগিতা কামনা করেন।


প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২ | সময়: ৫:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ