রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসমাবেশে জনসমুদ্রে রুপান্তরিত হবে – এমপি আয়েন 

পবা প্রতিনিধি :

“মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র আগামী ২৯ তারিখের জনসমাবেশে জনসমুদ্রে রুপান্তিত হবে। সেই দিন জনসভা মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যাবে ইনশাআল্লাহ্। আমার পবা উপজেলা থেকে সর্বোচ্চ সংখ্যক নেতাকর্মী উপস্থিত থাকবো জনসভা মাঠে” – পবা উপজেলা যুবলীগের আয়োজনে আগামী ২৯ ই জানুয়ারি মাদ্রাসা মাঠে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জনসভা সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা ও প্রচার মিছিলে প্রধান অতিথির বক্তব্যে বলেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন।

 

 

 

তিনি আরো বলেন, “এর আগে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপা আমার পবা উপজেলার হরিয়ান চিনিকল মাঠে এসেছিলেন। সেই জনসভা পরিপূর্ণ সফল হয়েছে। ঠিক তেমনি ভাবে রাজশাহীতেও যাতে আগামী ২৯ তারিখের জনসভা সফল ও সাফল্যমন্ডিত হয় সেই জন্য আমি উপস্থিত সকল কে নির্দেশ দিচ্ছি। ২৯ তারিখে খুব সকাল থেকেই জনসভায় যোগদান করার জন্য আপনার প্রস্তুত থাকবেন। আপনারা খুব কাছের, তাই জনসভায় যেতে আপনাদের বেশি সময় লাগবে না। আমি চাই সবার আগে যাতে আমার পবা ও মোহনপুরেরর সকল নেতাকর্মী জনসভা মাঠে আগে উপস্থিত থাকতে পারে। আমরা জামাত বিএনপি কে দেখিয়ে দিতে চাই তারা যেভাবে পূর্বদিনে তাদের বিভাগীয় সমাবেশ করেছে তার চাইতেও পাঁচগুণ লোক আমার পবা-মোহনপুর থেকেই যাবে ইনশাআল্লাহ্”।

 

 

পবা উপজেলা যুবলীগের সভাপতি এমদাদুল হক এমদাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তৌফিক হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ্, সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, নওহাটা পৌরসভার মেয়র ও পবা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন মিলন, সহঃসভাপতি আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক সেজানুর রহমান সিজান,অর্থবিষয়ক সম্পাদক হাফিজুর রহমান, দপ্তর সম্পাদক মিজানুর রহমান পল্লব, পবা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমেদ, নওহাটা পৌরসভা আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক কামরুল হাসান, হুজুরিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ হোসেন, পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম সহ আরো উপস্থিত ছিলেন পবা উপজেলার অন্তগর্ত নওহাটা পৌরসভা, কাটাখালি পৌরসভা, বড়গাছি ইউনিয়ন, হুজুরিপাড়া, দর্শনপাড়া, হরিপুর, দামকুড়া, হরিয়ান ও পারিলা ইউনিয়ন যুবলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক ও সর্বস্তরের নেতাকর্মী।

 

অনুষ্ঠানে আলোচনা সভা শেষে প্রচার মিছিল নওহাটা মহিলা কলেজ থেকে বের নওহাটা পবা থানার মোড় প্রদক্ষিণ করে পূর্ণরায় মহিলা কলেজে এসে শেষ হয়।

সানশাইন / শামি


প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৩ | সময়: ১০:২২ অপরাহ্ণ | Daily Sunshine