মেয়র লিটনের সুস্থতা কামনায় দোয়া

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছেন বিভিন্ন সংগঠন ও ক্লাব।
অগ্রণী ব্যাংক অফিসার সমিতি: অগ্রণী ব্যাংক অফিসার সমিতি, আঞ্চলিক পরিষদ, রাজশাহী এর উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন রোগমুক্তি কামনায় রবিবার বিকাল ৫টায় নগর ভবন শাখায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উক্ত দোয়া মাহফিলে অগ্রণী ব্যাংক লিমিটেড রাজশাহী অঞ্চলের অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক এস.এম মোস্তফা-ই-কাদের, রাজশাহী সার্কেলের উপ-মহাব্যবস্থাপক বাবলু মুহরী, সাহেব বাজার কর্পোঃ শাখার শাখা প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মোঃ আব্দুল মান্নান, রাজশাহী সার্কেলের সহকারী মহাব্যবস্থাপক মোঃ লোকমান হাকিম, রাজশাহী বিশ^বিদ্যালয় কর্পোঃ শাখার সহকারী মহাব্যবস্থাপক ও শাখা প্রধান মোঃ আনোয়ারুল আইউবী, নগর ভবন শাখার এসপিও/ব্যবস্থাপক ওয়াহিদা ইয়াসমিন সহ রাজশাহী অঞ্চলের সকল শাখা ব্যবস্থাপক, কর্মকর্তা/কর্মচারী এবং অবসরপ্রাপ্ত নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত মাহফিলে দোয়া পরিচালনা করেন সোনাদিঘী জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা ক্বারী মোঃ মামুনুর রশীদ।
বোয়ালিয়া ইনসানিয়াৎ ক্লাব: রাজশাহী মহানগরীর বোয়ালিয়া ইনসানিয়াৎ ক্লাবের আয়োজনে মেয়র এএইচএম খায়রুজ্জামানের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় ক্লাবের উদ্যোগে এ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ক্লাবের সেক্রেটারি হাসান ইমাম, সহসভাপতি শরিফুল আবেদনি, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, ফরহাদ, প্রচার সম্পাদক তৌহিদুল হক সুমন। দোয়া পরিচালনা করেন হাফেজ মওলানা ইলিয়াস আলী।


প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২২ | সময়: ৬:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ