সর্বশেষ সংবাদ :

রামেক হাসপাতালে করোনা ও উপসর্গে ২ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে দুজনের মৃত্যু হয়েছে। রবিবার সকাল ৯টা থেকে সোমবার সকাল ৯টার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এরা হলেন, নওগাঁর ভুত্তলিয়া এলাকা তৈবুর রহমান (৯০) ও পাবনার আমিরপুরের সামশুল ইসলাম (৬০)। এদের মধ্যে সামশুল ইসলাম করোনা সংক্রমণে মারা গেছেন। তিন দিন ধরে তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। অন্যদিকে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন তৈবুর রহমান। তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ১০ দিন।
রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে একজন এবং করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে একজন রোগী মারা গেছেন। স্বাস্থ্যবিধি মেনে তাদের মরদেহ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে।
পরিচালক আরও জানান, ২৪ শয্যার রামেক করোনা ইউনিটে সোমবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৬ জন। এদের মধ্যে করোনা নিয়ে ভর্তি রয়েছেন দুজন। আর করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন একজন। ভর্তি অন্য তিনজন করোনা নেগেটিভ। এর আগে গত রবিবার রাজশাহী মেডিক্যাল কলেজ আরটিপিসিআর ল্যাবে রাজশাহীর ৩১টি নমুনা পরীক্ষা হয়েছে। করোনা শনাক্তের হার ৩ দশমিক ২৩ শতাংশ।


প্রকাশিত: আগস্ট ৯, ২০২২ | সময়: ৫:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ