শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসনের প্রীতি ফুটবল ম্যাচ ও পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজশাহী জেলা প্রশাসন ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে শুক্রবার(৫ জুলাই) প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। এই ম্যাচে শেখ জামাল সংঘ ও শেখ কামাল সংঘ অংশ গ্রহণ করে। শেখ জামাল সংঘ ১-০ গোলে শেখ কামালকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলের পক্ষে হাবিব ১টি গোল করলে তারা ১-০ গোল জয়লাভ করে।

 

রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল এর সভাপতিত্বে এই ম্যাচের উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ এনডিসি।

বিভাগীয় কমিশনার বলেন, শেখ কামাল ছিলেন একজন ক্রীড়া প্রেমিক মানুষ । তিনি খেলাধুলার উন্নয়নের জন্য আবাহনী ক্রীড়া চক্র তৈরী করেছিলেন । এছাড়াও তিনি সামাজিক ও সাংস্কৃতি কাজেও অগ্রনী ভুমিকা পালন করেছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক, অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) শরিফুল হক, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী, আরএমপির এডিসি(বোয়ালিয়া) মোঃ তৌহিদুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের অতি সাধারন সম্পাদক  মোঃ মোস্তাক হোসেন , জেলা ক্রিয়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী , অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ শামসুজ্জামান রতন। এ সময় নির্বাহী সদস্য আলী আফতাব তপন, মোঃ রোকনুজ্জামানসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সানশাইন / শাহ্জাদা মিলন


প্রকাশিত: আগস্ট ৫, ২০২২ | সময়: ৭:১৪ অপরাহ্ণ | Daily Sunshine