সর্বশেষ সংবাদ :

৪০ পরিবারের পানির কষ্ট লাঘব করলো সার্বজনীন সমাজ কল্যাণ ফাউন্ডেশন

স্টাফ রির্পোটার

রাজশাহীর শাহমুখদুম থানার নতুন পাড়া এলাকায় সার্বজনীন সমাজ কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে নলকূপ স্থাপন করা হয়েছে শুক্রবার। জানা যায়, উক্ত মহল্লার ৩৫ থেকে ৪০ পরিবার দীর্ঘদিন যাবৎ পানির জন্য অনেক কষ্ট করে আসছিলেন। বিষয়টি সার্বজনীন সমাজ কল্যাণ ফাউন্ডেশন টিম ও মোহন আলী জানার পর উদ্যোগ নেন।

পরবর্তীতে দুইজন মানুষ পরিচয় গোপন রেখে সাহায্যের হাত বাড়ান এবং সেই অর্থে শুক্রবার নলকূপটি  স্থাপন করা হয়। নলকূপ স্থাপন চলাকালে মহল্লার ইমাম, এলাকাবাসীরা জানান এই নলকূপ স্থাপনের মাধ্যমে ৩৫ থেকে ৪০ টি পরিবারের পানির কষ্ট লাঘব হলো। এজন্য আর্থিক যোগান দাতা ও সার্বজনীন পরিবারের সকলের জন্য অনেক দোয়া করেন।

মোহন আলী বলেন সার্বজনীন সমাজ কল্যাণ ফাউন্ডেশন বিভিন্ন সেবামূলক কাজ প্রায় ১৫ থেকে ১৬ বছর যাবত নিরলস ও নিঃস্বার্থভাবে বিপদগ্রস্ত মানুষের জন্য করে আসছে।

সার্বজনীন এর সেবামূলক উদ্যোগে সকলে যেভাবে তার পাশে ছিল এবং ভালো কোন উদ্যোগে সকলে যেভাবে সাহায্যের হাত বাড়িয়ে দেন। সকলের সহযোগিতা ভালোবাসা ও দোয়া নিয়ে ভবিষ্যতে বিপদগ্রস্ত মানুষের জন্য আরো বেশি বেশি কাজ করে যাবেন ইনশাআল্লাহ।
মোহন আলী বলেন ,ভালো কাজের জন্য আর্থিক অবস্থায় যেমনই হোক না কেন, ভালো কাজের জন্য উদ্যোগী হন, বাস্তবায়ন হয়ে যাবে ইনশাল্লাহ। ভালো কাজ বাস্তবায়নে আল্লাহ অলৌকিক ভাবে সাহায্য করেন।

নলকূপ স্থাপনের সময় উপস্থিত ছিলেন সর্বজনীন সমাজ কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও ১৮ নং ওয়ার্ড দলনেতা মোঃ মোহন আলী ছাড়াও উপস্থিত ছিলেন উত্তরা প্রতিদিনের নির্বাহী পরিচালক ও সার্বজনীন পরিবারের শুভাকাঙ্খি শাহজাদা মিলন , মুস্তাফিজ রকি, রাজিবুল হাসান বাবু, কামরুজ্জামান, সাগর,সোহাইব মোস্তফা, সায়েম শান্ত, আরিয়ান আহম্মেদ মামুন, রাসেল সহ অত্র এলাকাবাসী।

সানশাইন / শামি


প্রকাশিত: জুলাই ৮, ২০২২ | সময়: ৮:৩৬ অপরাহ্ণ | Daily Sunshine