সর্বশেষ সংবাদ :

বাঘায় কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার,বাঘা : বাংলাদেশ আওয়ামী লীগের সাথে যতগুলো সহযোগী সংগঠন রয়েছে তারমধ্যে রাজশাহী জেলা কৃষকলীগ একটি শক্তিশালী মডেল সংগঠন। শনিবার(২-জুলাই) সকালে বাঘা উপজেলা কৃষকলীগের আয়োজনে অনুষ্ঠিত বর্ধিত সভায় এমনটি অভিমত ব্যাক্ত করেন জেলার নেত্রীবৃন্দ।

সকাল সাড়ে ১১ টায় বাঘা উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বকুলের সঞ্চালনা ও শফিকুল ইসলাম এর সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন রাজশাহী জেলা কৃষকলীগের আহবায়ক অধ্যক্ষ মো: তাজবুল ইসলাম।তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী জাতীয় সাংসদ নির্বাচনের পূর্বে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। দলের মধ্যে কোন মতভেদ রাখা যাবেনা ।নির্বাচনে বিজয় সু-নিশ্চিত করার লক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, তিনি কৃষকলীগকে শক্তিশালী করার লক্ষে সর্বাক্তক সহযোগিতা করার আশ্বাস দেন এবং আগামী জাতীয় সাংসদ নির্বাচনের পূর্বে উপজেলার ২ টি পৌরসভা এবং ৭ টি ইউনিয়নে নতুন করে কমিটি গঠন করার দাবি জানান।

এ সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজশাহী জেলা কৃষকলীগের সদস্য সচিব শী-বিমল কুমার সরকার, জেলার সদস্য হাবিবুর রহমান ও চারঘাট উপজেলা কৃষকলীগের সভাপতি শফিকুল ইসলাম।

উক্ত সভায় উপস্থিত ছিলেন বাঘা উপজেলা কৃষকলীগের সকল ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেত্রীবৃন্দ।


প্রকাশিত: জুলাই ২, ২০২২ | সময়: ৭:৪৪ অপরাহ্ণ | সানশাইন