রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ ইউএনও আব্দুল্ল্যাহ আল মামুন

সাপাহার প্রতিনিধিঃ

 

জাতীয় শিক্ষা পদক প্রদান উপলক্ষে ২৯ সেপ্টেম্বর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ক্যাটাগরিতে নওগাঁ জেলায় শ্রেষ্ঠ নির্বাচিত হন এবং বিভাগীয় পযার্য়েও শ্রেষ্ঠত্ব অর্জন করেন সাপাহার উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দল্ল্যাহ আল মামুন।

 

 

রাজশাহী বিভাগীয় শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা- কর্মচারী, ব্যক্তি ও প্রতিষ্ঠান যাচাই-বাছাই কমিটির সভাপতি জি এস এম জাফরউল্লাহ(এলডিসি) স্বাক্ষরীত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। রাজশাহী বিভাগীয় যাচাই-বাছাই কমিটি, যাচাই-বাছাই শেষে সাপাহার উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্ল্যাহ আল মামুনকে রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে স্বীকৃতি দিয়েছে।

 

 

সাপাহার উপজেলায় যোগদানের পর থেকে উপজেলার প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণ ও তৎপরতায় দিনবদলের হাওয়া লেগেছে এ উপজেলার প্রাথমিক শিক্ষা ব্যবস্থায়। তার নেতৃত্বে নতুন করে সাজছে উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয় গুলো। অভিভাবকদের অনুপ্রাণিত করতে তিনি নিজের মেয়েকে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করিয়েছেন।

 

 

সাপাহার উপজেলা নির্বাহী অফিসার(ইউওনও) আব্দুল্ল্যাহ আল মামুন বলেন, আমার এমন অর্জন একমাত্র সম্ভব হয়েছে সাপাহারবাসীর জন্য। আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামীতেও আমি সকলের সাহায্য ও সহযোগিতা কামনা করছি।

 

 

 

সানশাইন/তৈয়ব

 


প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২২ | সময়: ৮:৪৪ অপরাহ্ণ | Daily Sunshine