ইস্পাহানি ৩৫তম জাতীয় টিম ব্রিজ চ্যাম্পিয়নশিপের পুরষ্কার বিতরণী সম্পন্ন

সানশাইন ডেস্ক : জমজমাট আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো ‘ইস্পাহানি ৩৫তম জাতীয় টিম ব্রিজ চ্যাম্পিয়নশিপ’-এর পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান। শুক্রবা বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটের ই.আর.সি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ ব্রিজ ফেডারেশনের সভাপতি ও নির্বাচন কমিশনের সচিব জাহাঙ্গীর আলম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক সচিব ও বাংলাদেশ ব্রিজ ফেডারেশনের সাবেক সভাপতি ফারুক সোবহান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইস্পাহানি গ্রুপের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি। এছাড়াও বাংলাদেশ ব্রিজ ফেডারেশন ও ইস্পাহানি গ্রুপের অন্যান্য কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।
ইস্পাহানি ৩৫তম জাতীয় টিম ব্রিজ চ্যাম্পিয়নশিপের খেলাগুলো রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটের ই.আর.সি মিলনায়তনে গত ১৫ থেকে ১৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়। এ চ্যাম্পিয়নশিপের ৩৫তম আসরে চ্যাম্পিয়ন হয়েছে ‘টিম লিবার্টি’ আর রানারআপ হয়েছে ‘রয়্যাল ফ্ল্যাশ’ । এবারের টুর্নামেন্টে সারা দেশ থেকে ১৮ টি দলের ১০৮ জন খেলোয়াড় অংশ নিয়েছিল। প্রতিটি দলে অংশ নিয়েছে ৪-৬জন খেলোয়াড়।
১৮ সেপ্টেম্বর আয়োজিত উত্তেজনাকর ফাইনাল ম্যাচে ‘টিম লিবার্টি’ ৪৬ পয়েন্টে হারিয়েছে ‘রয়্যাল ফ্ল্যাশ’ কে। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বাংলাদেশ ব্রিজ ফেডারেশনের সভাপতি, অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথি চ্যাম্পিয়ন টিম লিবার্টির খেলোয়াড় মোহাম্মদ জাহিদ হোসেন, শেখ আমিনুর রহমান, মাওলা আল মামুন, মোহাম্মদ আনিসুজ্জামান, আলি আহাম্মেদ রাসেল ও বি এম মাহমুদ হোসেনের হাতে মেডেল ও ট্রফি তুলে দেন।
উল্লেখ্য যে, বাংলাদেশের ক্রীড়া উন্নয়নে ইস্পাহানি সবসময়ই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে।জনপ্রিয় খেলাগুলোর পাশাপাশি তুলনামূলক কম জনপ্রিয় খেলাগুলোর উন্নয়ন ও প্রসারেও ইস্পাহানি সবসময়ই সচেষ্ট। ইতিপূর্বেও বাংলাদেশ ব্রিজ ফেডারেশন আয়োজিত এ টুর্নামেন্টে ইস্পাহানি নিয়মিত পৃষ্ঠপোষকতা করে এসেছে। এছাড়াও ক্রিকেট, ফুটবল, বাস্কেটবল, দাবা, স্কোয়াশ, গলফসহ অন্যান্য খেলায়ও ইস্পাহানি সবসময়ই পৃষ্ঠপোষকতা করে থাকে।


প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩ | সময়: ৫:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ