পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সারদা পুলিশ একাডেমির উদ্যোগে আনন্দ র‌্যালী

চারঘাট প্রতিনিধি

‘আমার টাকায় আমার সেতু, বাংলাদেশের পদ্মা সেতু ’ এই শ্লোগানে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে রাজশাহীর চারঘাটে বাংলাদেশ পুলিশ একাডেমি সারদার উদ্যোগে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও সারদা পুলিশ একাডেমির ঐতিহাসিক প্যারেড গ্রাউন্ডে বড় পর্দায় পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান ভার্চুয়ালি প্রচার করা হয়।

 

শনিবার (২৫ জুন) সকাল সাড়ে ৮টার দিকে বাংলাদেশ পুলিশ একাডেমির অধ্যক্ষ আবু হাসান মুহাম্মদ তারিকের নেতৃত্বে একটি বিশাল আনন্দ র‌্যালি সারদা বাজার গেট থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে সকাল ১০ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের লক্ষ্যে ১৮ কোটি মানুষের স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানটি সারদা একাডেমির ঐতিহাসিক প্যারেড গ্রাউন্ডে বড় পর্দায় প্রচার করা হয়।

 

এসময় উপস্থিত  ছিলেন- বাংলাদেশ পুলিশ একাডেমির অধ্যক্ষ অতিরিক্তি পুলিশ মহা-পরিদর্শক আবু হাসান মুহাম্মদ তারিকসহ একাডেমির সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীসহ সুধিজন। এর আগে গত ৭ দিন ধরে বাংলাদেশ পুলিশ একাডেমি সারদাকে রঙ্গিন সাজে সাজাতে রাত দিন পরিশ্রম করতে হয়েছে একাডেমি র্কর্তৃপক্ষকে। ফলে একাডেমি সেজেতে নতুন সাজে। রং-বেরং এর বেলুন দিয়ে পুরো একাডেমিকে সাজিয়ে স্বপ্নের সেতু উদ্বোধনী অনুষ্ঠানটি চির স্মরণীয় করে রাখতে সক্ষম হয়েছে বলে মনে করেন আয়োজক ও অংশগ্রহণকারীরা।

সানশাইন / শামি


প্রকাশিত: জুন ২৫, ২০২২ | সময়: ১১:১১ অপরাহ্ণ | Daily Sunshine