গোগ্রাম ইউনিয়ন ভূমি অফিস স্থাপনের দাবিতে ইউনিয়নবাসীর মানববন্ধন

স্টাফ রিপোটার, গোদাগাড়ী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গোগ্রাম ইউনিয়ন ভূমি অফিস গোগ্রাম বাজারে স্থাপনের দাবিতে ইউনিয়নবাসীর মানববন্ধন কর্মসুচি পালন করেছেন। মঙ্গলবার বিকালে গোগ্রাম বাজার সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধনে এলাকার সর্বস্তরের মানুষ অংশ নেয়।
মানববন্ধন চলাকালীন বক্তব্য রাখেন, গোগ্রাম ইউনিয়নন পরিষদ ২নং ওয়ার্ড সদস্য বোরহান আলী, ৭নংওয়ার্ড সদস্য আউয়ুব আলী, গোগ্রাম ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আনোয়ার জাহিদ বাদশা, শিক্ষক শাহাদত হোসেন, সোহেল রানা, মোস্তাকিম আহমেদ, মেরাজুল আসেকিন, মাইনুদ্দিন, আব্দুল আলিম, আব্দুর রাকিব ও মইদুল ইসলাম।
বক্তারা বলেন, গোগ্রাম ইউনিয়নের সকল প্রশাসনিক কেন্দ্র বিন্দু গোগ্রাম বাজারে হওয়া ইউনিয়ন ভুমি অফিস এই বাজারেই হতে হবে। ইউপি চেয়ারম্যান মুজিবর রহমানের ব্যাক্তিগত স্বার্থে তার বিরুইল লালমাটিয়ায় ইউনিয়ন ভুমি অফিস নিয়ে যাওয়ার পায়তারা করছে। তাই আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। কোন ভাবেই গোগ্রামের বাইরে ভূমি অফিস স্থাপন করতে দেয়া হবে না।
বক্তারা আরো বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মহদয়ের কাছে গোগ্রাম ইউনিয়বাসীর দাবি যে আপনি আবারও গোগ্রাম বাজারে জায়গার জন্য গোগ্রাম ইউনিয়নবাসীর সহযোগিতা থাকবে। আরেকবার তদন্ত করে ব্যবস্থা গ্রহন করার জন্য জোর দাবি জানাচ্ছি। এতএব গোগ্রাম ইউনিয়ন ভুমি অফিস স্থানান্তরের অপচেষ্টা চলছে। তবে আমাদের দাবি না মানলে আমরা কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবো।


প্রকাশিত: নভেম্বর ২, ২০২২ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর