রাবিতে গোমস্তাপুর উপজেলা ছাত্রকল্যাণ সমিতির বার্ষিক মিলনমেলা

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলা ছাত্রকল্যাণ সমিতি, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বার্ষিক মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাবির টিএসসিসি অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন; চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য মুঃ জিয়াউর রহমান। এছাড়া রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের প্রফেসর ও গোমস্তাপুর উপজেলা ছাত্রকল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা ড. হাবিবুর রহমান, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. খলিলুর রহমান, ইসলাম শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক হাবিবুর রহমান, সমাজকর্ম বিভাগের ড. মো: এমাজ উদ্দিন, প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক মো: মাইনুল হক, ফারসি বিভাগের অধ্যাপক সৈয়দ আবু আব্দুল্লাহ, রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির অফিস সম্পাদক এবিএম আকতারুল ইসলাম, গোমস্তাপুর -নাচোল – ভোলাহাট উপজেলা ছাত্রকল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মু: আতিকুর রহমান সুমন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ডা: সাইফ জামান আনন্দ, উপজেলা ছাত্রকল্যাণ সমিতির সাবেক সভাপতি তাসরিফ আহমেদ।
উপস্থিত ছিলেন; সানশাইন পত্রিকার প্রকাশক ও ভারপ্রাপ্ত সম্পাদক মো: ইউনুস আলী, রাজশাহী কলেজের সাবেক উপাধ্যক্ষ তাইফুর রহমান, রেলওয়ে পশ্চিম অঞ্চলের চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সভাপতি আনোয়ার হোসেন, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন; উপজেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি সিহাব সাগর ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শাহীন সুলতানা বৃষ্টি।
বক্তব্য শেষে নবীন ও বিদায়ী শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও ফুলের স্টিক তুলে দেন আমন্ত্রিত অতিথিরা। দুপুরের খাবার শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শেষে নতুন কমিটি ঘোষণার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।


প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৩ | সময়: ৬:২০ পূর্বাহ্ণ | সুমন শেখ