রাজশাহীতে বঙ্গবন্ধু-বঙ্গমাতা অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল শুরু

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে বঙ্গবন্ধু-বঙ্গমাতা অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামন্ট উদ্বোধন করা হয়ছে। রাজশাহী জেলা প্রশাসনের আয়োজনে এই প্রতিযোগিতা শুরু হলো। সোমবার সকাল ১০টায় জেলা মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।
রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্ প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন উড়িয়ে বঙ্গবন্ধু-বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় পাঁচ দিনব্যাপী এই জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রাজশাহী সিটি করপোরেশনের ৪টি থানাসহ বালক ১৩টি ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বালিকা ১৩টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী অনুষ্ঠানের পর প্রথম দিনে টুর্নামেন্টে অংশ নেওয়া পবা বনাম মোহনপুরের মধ্যকার খেলাটি অনুষ্ঠিত হয়।
রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. ইফতে খায়ের আলম, জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ নাসির উদ্দিন, বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ডাবলু সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুল নবী অনু, জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন, পবা উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমা, মোহনপুর উপজেলা নির্বাহী অফিসার সানওয়ার হোসেন, গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার জানে আলম প্রমুখ।


প্রকাশিত: মে ৩১, ২০২২ | সময়: ৬:৪০ পূর্বাহ্ণ | সুমন শেখ