রাজশাহীতে মাকে হত্যার অভিযোগে ছেলের মামলা

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর হোসনীগঞ্জ মহল্লার বাসিন্দা বিউটি বেগমকে (৫৫) পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তুলেছেন তাঁর ছেলে শেখ আবদুল কাদের (৩০)। এ অভিযোগে তিনি নগরীর বোয়ালিয়া থানায় হত্যা মামলা করেছেন।
রোববার (১২ মার্চ) দিবাগত রাত ১২টার দিকে থানায় মামলাটি রেকর্ড হয়েছে। এর আগে সকালে নিজ বাড়ি থেকে বিউটি বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। বাড়িতে আলাদা আলাদা ঘরে শুধু বিউটি এবং তাঁর ছেলে থাকতেন। সকালে ঘুম থেকে উঠে মায়ের ঘরে গিয়ে ছেলে লাশ দেখতে পান।
ঘরের মেঝেতে বিউটি বেগমের লাশ পড়ে ছিল। বিউটির মুখ দিয়ে বের হওয়া রক্ত মেঝেতে জমাট বেধে ছিল। তাঁর গলায় প্যাঁচানো ছিল একটি ব্লাউজ। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্নও ছিল। বিউটি বেগমের স্বামী শেখ আবুল ফজল বাচ্চু অনেক আগে মারা গেছেন। মা ও ছেলে বাড়ির পাশে মুদি দোকান চালিয়ে নিজেদের সংসার চালাতেন।
বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, পূর্বপরিকল্পিতভাবে শারীরিক নির্যাতন এবং শ্বাসরোধ করে বিউটি বেগমকে হত্যার অভিযোগে তার ছেলে মামলা করেছেন। অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলাটি করা হয়েছে। পুলিশ ঘটনা তদন্ত শুরু করেছে। কে বা কারা এ হত্যায় জড়িত তা বেরিয়ে আসবে।


প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩ | সময়: ৫:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ