সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে মুজিব শতবর্ষ গোল্ডকাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হচ্ছে ৬ জুন 

স্পোর্টস রিপোর্টার

রাজশাহীতে মুজিব শতবর্ষ গোল্ডকাপ টি-২০ শুরু হচ্ছে আগামী ৬ জুন। রাজশাহী ডিভিশনাল ক্রিকেট এসোসিয়েশনের তত্ত্বাবধানে ও রাজশাহী সিটি কর্পোরেশনের সহযোগীতায় দ্বিতীয় বারের মত এই আসর অনুষ্ঠিত হবে। শনিবার ৬টি দলের মধ্যে প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী সিটি কর্পোরেশনে শনিবার এক সংবাদ সম্মেলন এসব তথ্য জানানো হয় ।

সংবাদ সম্মেলনে লিখত বক্তব্য পাঠ করেন টুর্নামেন্টের সদস্য শেখ মামুন ডলার। তিনি বলেন, এবারে খেলায় ৬টি দল অংশ নিবে। এরা হলো, শহীদ শামসুল আলম স্মৃতি সংসদ, সেস্টিনেলস, মুক্তি সংঘ, রাইমা রেঞ্জার্স, ন্যাশনটেক ক্রিকেটার্স এবং ফাইটার রাজশাহী। প্রতিদিন দুইটি করে খেলা অনুষ্ঠিত হবে। ৬টি দল সিঙ্গেল লীগ পদ্ধতিতে এক আপরের সাথে খেলবে।

তিনি আরও জানান, এবারের টুর্নামেন্টে ১৪৬ জন প্লেয়ারের ড্রাফটের রেজিষ্ট্রেশন করেছে। প্রতিটি দলে স্থানীয় কোটায় ১৬ জন ও দুই জন করে ফরেন কোটায় প্লেয়ার নিতে পারবে। রাজশাহী ব্যাতীয় সব জেলা প্লেয়াররা ফরেন কোটার মধ্যে পড়বে বলে জানান তিনি।

এসময় উপস্থিত  ছিলেন, টুর্ণামেন্ট কমিটির মিডিয়া আহ্বায়ক কবীর তুহিন, সদস্য মিজানুর রহমান, শাহজাদা হোসেন, জাতীয় দলের খেলোয়ার ফরহাদ রেজা,ফরহাদ হোসেন, শফিউল ইসলাম, দেলোয়ার হোসেনসহ প্রমুখ। পরে ৬টি দলে প্লেয়ার ড্রাফট থেকে নিলাম অনুষ্ঠিত হয়।

সানশাইন / শামি


প্রকাশিত: মে ২৮, ২০২২ | সময়: ৭:৪০ অপরাহ্ণ | Daily Sunshine