চাঁপাইনবাবগঞ্জে আগুনে পুড়ল ১০ ঘর

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জ সদর ও শিবগঞ্জ উপজেলায় পৃথক দু’টি অগ্নিকান্ডের ঘটনায় ৪ পরিবারের ১০টি ঘর ভস্মিভুত হয়েছে।
বুধবার ভোর সাড়ে ৫টার দিকে শিবগঞ্জ উপজেলার মনকষা ইউনিয়নের পারচৌকা রাঘববাটি গ্রামের আতাবুরের বাড়ির গোয়াল ঘরে আগুন লাগে। দ্রুত তা ছড়িয়ে পড়ে পাশের খুরশেদ আলী, কালু ও জামাল উদ্দীনের বাড়িতে। অগ্নিকান্ডে তিন পরিবারের ঘরের আসবাবপত্র, চাল, ডাল, নগদ টাকাসহ প্রয়োজনীয় জিনিসপত্র ভস্মিভুত হয়। আগুনে আতাবুরের শরীর ঝলসে যায়। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

শিবগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা কাদেরী কিবরিয়া জানান, খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয় এবং প্রায় ২০ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়। তিনি জানান, অগ্নিকান্ডে তিন পরিবারের প্রায় ১২ লাখ টাকার মালামাল ক্ষতিগ্রস্থ হয়েছে।

 

 

এদিকে, চাঁপাইনবাবগঞ্জ শহরের ফুলকুড়ি সিএন্ডবি ঘাট এলাকায় বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আকাশ আলীর সেমি পাকা বাড়ির ২টি ঘর ভস্মিভুত হয়েছে। বুধবার সকালে লাগা আগুন প্রায় ১ ঘন্টা চেষ্টায় ফায়ার সার্ভিস কর্মীরা নিয়ন্ত্রণে আনে। চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার রবিউল ইসলাম জানান, আগুনে কেউ হতাহত না হলেও আকাশের বাড়ির টিভি, ফ্রিজসহ আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

সানশাইন/ সোহরাব


প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩ | সময়: ৫:১৬ অপরাহ্ণ | Daily Sunshine