সর্বশেষ সংবাদ :

বাঘায় শ্যালো মেশিন চালিত ট্রলি গাড়ী থেকে তিন বস্তা ফেন্সিডিল উদ্ধার

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘা থানা পুলিশ একটি শ্যালো মেশিন চালিন ট্রলি গাড়ী থেকে তিন বস্তায়(৩৪১)বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। মঙ্গলবার(২৬-এপ্রিল)ভোর রাতে উপজেলা বাসটার্মিনাল সংলগ্ন বঙ্গবন্ধু চত্বর থেকে এই ফেন্সিডিল উদ্ধার করেন। এ সময় পুলিশ ঐ গাড়ির মালিক শুকুর আলী(২০)কে আটক করতে সক্ষম হন। তার পিতার নাম মৃত ফয়েজ প্রামানিক, গ্রাম উপজেলার সীমান্তবর্তী মালিয়ানদাহ বলে জানা গেছে।

বাঘা থানা পুলিশের একটি মুখপত্র জানান, রাজশাহী জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) এর দিক নির্দেশনা এবং বাঘা থানা অফিসার ইনচার্জ ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল করিম ও উপ-পুলিশ পরিদর্শক(এস.আই) রউফ সঙ্গীও পুলিশ ফোর্স নিয়ে মঙ্গলবার ভোর ৬ টার সময় বাঘা বঙ্গবন্ধু চত্বর সংলগ্ন মসজিদের সামনে পাকা রাস্তায় অবস্থান নেয়।

এ সময় শুকুর আলী ওরফে আলাউদ্দিন (২০)সহ তার চালিত ট্রলি গাড়ীটি সেখানে পৌছালে পুলিশ সেটি আটক করে। অত:পর ছিটের নিচে একটি বক্স থেকে তিন বস্তায় ৩৪১ বোতল ফেন্সিডিল জব্দ করেন। পুলিশ জানায়, গাড়ীটি উপজেলার মালিয়ান দাহ থেকে পাশ্ববর্তী লালপুর অভিমুখে যাচ্ছিল।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, এই সংক্রান্তে মাদকদ্রব্য আইনের একটি মামলা রুজু করে ধৃত আসামীকে সকাল ১০ টায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২২ | সময়: ১১:২০ অপরাহ্ণ | Daily Sunshine