মোটরসাইকেলের ধাক্কায় নিহত শিশু, চালক হাসপাতালে

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মোটরসাইকেলের ধাক্কায় শাহনিয়ামতুল্লাহ (০৪) নামে এক শিশু নিহত হয়েছে। এ সময় লতিফুর রহমান (৫৮) নামে মোটরসাইকেল চালক আহত হয়েছে। রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ২ টার দিকে উপজেলার রহনপুর-গোমস্তাপুর সড়কের দোষিমনি কাঁঠাল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিশু উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের দোষিমনি কাঁঠাল গ্রামের আব্দুর রশিদের ছেলে। আহত মোটরসাইকেল চালক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক হেলথ ইন্সপেক্টর ও নাচোল উপজেলার কসবা গ্রামের আরজু হকের ছেলে।
স্থানীয়রা জানান, দোষিমনি কাঁঠাল এলাকায় রাস্তা পার হচ্ছিল শাহনিয়ামতুল্লাহ। এ সময় হঠাৎ একটি মোটরসাইকেল এসে তাকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে তার মৃত্যু হয়। আর গুরুতর আহত হন মোটরসাইকেল চালক লতিফুর রহমান। পরে এলকাবাসী তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা  কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু  তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।
রহনপুর তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক ফজলে বারী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহের সুরতহাল শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

সানশাইন/টিএ

 


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২২ | সময়: ৯:০২ অপরাহ্ণ | সুমন শেখ