রাজশাহীতে স্বপ্ন পূরনে শিক্ষার্থীকে কুপিয়ে জখম

রাজশাহীর মোহনপুর উপজেলায় হত্যার উদ্দোশ্যে এক শিক্ষার্থীকে ( আজ এইচএসসি ফলাফল প্রাপ্তি) কোপানো হয়েছে ।

শনিবার ১২ জানুয়ারি সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার জাহানাবাদ ইউনিয়নের নোনাভিটা গ্রামে নিজ বাড়িতে প্রতিবেশি আলেবের ছেলে জাহিদ হাসান কে ডেকে ঘরের মধ্যে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে মৃত মোজাম্মেলের ছেলে জুলকার । স্থানীয়রা আহত শিক্ষার্থীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা করে ।

পুলিশ ও ঘাতকের বড় বোন খালেদার সূত্রে জানা গেছে, জুলকার নাকি তার স্বপ্নে দেখেছে যে, তার মৃত বাবা বলছে জাহিদসহ চারজনকে হত্যা করলে তার সকল বাঁধা দূর হবে এবং জীবনে উন্নতি করতে পারবে সে । এজন্যে সে ইতিপূর্বে চার জনকে বাড়িতে দাওয়াত করে খায়িছে, কিন্তু কাউকেই হত্যা করার সাহস পাননি ।

এসকল অদ্ভুত চিন্তা আর বিভ্রান্ত কথায় অতিষ্ঠ হয়ে তার স্ত্রী বাড়ি ছেড়ে বাবার বাড়িতে চলেও গেছে । শনিবার সকালে জাহিদ হাসান নিজ বাসার সাদে সরিশা শুকানোর কাজ করছিলেন, এসময় জুলকার টিভির রিমোট ঠিক করানোর নাম করে জাহিদকে তার ফাঁকা ঘরে ডেকে এনে হত্যার উদ্দোশ্যে হাসুয়া দিয়ে মাথায় কোপাতে থাকে। পরে জাহিদের চিৎকারে স্থানীয়রা এসে গুরুত্বর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে।

এবিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ তৌহিদুল ইসলাম জানিয়েছেন, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়েছে, ঘাতক জুলকারকে গ্রেপ্তার জন্যে মোহনপুর থানা পুলিশের তিনটি টিম কাজ করছে ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২২ | সময়: ১০:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ