সর্বশেষ সংবাদ :

রাজশাহী কলেজে শারীরিক ও মানসিক স্বাস্থ্য বিষয়ক কর্মশালার সমাপনী

স্টাফ রিপোর্টার : রাজশাহী কলেজ শিক্ষার্থীদের শারীরিক ও স্বাস্থ্য সচেতনতামূলক কর্মশালা সমাপ্ত হয়েছে। শনিবার সকাল ১০ টায় কলেজ অডিটোরিয়ামে কলেজের উচ্চ মাধ্যমিক, স্নাতক ও স্নাতকোত্তর শ্রেণির শিক্ষার্থীদের ৬টি গ্রুপে ৬ দিনব্যাপী অনুষ্ঠিত এ কর্মশালার সমাপনী হয়।
রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেকের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. হাবিবুর রহমান, রাজশাহী কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোহা. ওলিউর রহমান ও রাজশাহী কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদ। প্রজেক্ট সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ও প্রজেক্টের গ্রুপ-২ বি’র টিম লিডার সুশান্ত রায় চৌধুরী। এছাড়াও অনলাইনে যুক্ত হয়ে বক্তব্য রাখেন মালয়েশিয়ার নাটিংহাম বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর একাডেমিক পার্টনারশিপ ইন এডুকেশন’র (সিএপিআই) পরিচালক ড. রনজিৎ সিং গিল।
মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. নিতাই কুমার সাহা ও সংস্কৃত বিভাগের প্রভাষক অংকনা সেনের যৌথ সঞ্চালনায় অন্যদের মধ্যে রাজশাহী নিউ ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রফেসর কালাচাঁদ শীল, রাজশাহী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দিকাসহ রাজশাহী কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও অন্যান্য শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে কর্মশালায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে সনদপত্র প্রদান করা হয়। এর আগে গত ১৬ নভেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মশিউর রহমান এ কর্মশালার উদ্বোধন করেন।


প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ | সময়: ৭:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ