সর্বশেষ সংবাদ :

ঢাকা থেকে অপহৃত শিশুকে নাটোরের বড়াইগ্রামে ফেলে গেলো দুর্বৃত্তরা

নাটোর প্রতিনিধি:
ঢাকা থেকে অপহৃত শিশুকে (৮) নাটোরের বড়াইগ্রামে মাইক্রোবাস থেকে ফেলে দিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। বুধবার বিকালে উপজেলার আহম্মেদপুর কানন ফিলিং স্টেশনের সামনে তাকে ফেলে রেখে যায় তারা। তবে শিশুটি তার বাবা-মায়ের নাম বলতে পারলেও বাড়ির ঠিকানা বলতে পারছে না। এ কারণে তার স্বজনদের সঙ্গে যোগাযোগ করাও যা”েছ না। এ অবস্থায় শিশুটি বাবা-মায়ের কাছে ফিরতে কান্না করছে।

শিশুটি জানায়, দুপুরে সে তার মা আসমা খাতুনের সঙ্গে ঢাকার স্থানীয় একটি বাজারে যায়। এ সময় তার মা বাজার করায় ব্যস্ত থাকার সুযোগে কয়েকজন ব্যক্তি তাকে জোর করে একটি সাদা মাইক্রোবাসে তুলে নেয়। পরে কয়েক ঘন্টা ধরে মাইক্রোবাস চালিয়ে তারা বড়াইগ্রামের আহম্মেদপুর এলাকায় আসে। এ সময় কোন প্রয়োজনে মাইক্রোবাসটি সেখানে দাঁড়ালে শিশুটি চিৎকার-চেঁচামেচি শুরু করে। এতে ধরা পড়ার আশঙ্কায় তারা দ্রুত শিশুটিকে মাইক্রো থেকে ফেলে দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে। এ সময় সে তার বাবার নাম সাব্বির হোসেন বলতে পারলেও ঠিকানা বলতে না পারায় তার স্বজনদের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। মাইক্রোবাসে থাকা লোকগুলো মুখোশ পড়া থাকায় তাদের কাউকে চিনতে পারেনি বলে জানায় শিশুটি।

 

আহম্মেদপুর এলাকার বাসিন্দা আবুল হোসেন জানান, আমরা তার স্বজনদের খুঁজে বের করার চেষ্টা করছি। তাকে খাবার দেয়াসহ নিরাপদ আশ্রয়ে নেয়া হয়েছে। তবে সে কোন ঠিকানা বলতে না পারায় স্বজনদের খুঁজে পেতে অসুবিধা হচ্ছে।
বড়াইগ্রাম থানার ওসি শফিউল আজম খান জানান, এ ব্যাপারে আমাদেরকে কেউ কিছু জানায়নি। তবে আমরা খোঁজ নিয়ে শিশুটিকে তার স্বজনদের কাছে হস্তান্তরের উদ্যোগ নেবো।

সানশাইন / শামি


প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৪ | সময়: ৮:১৬ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর