সর্বশেষ সংবাদ :

বাঘায় সিঁদ কেটে ঘরে প্রবেশ করে গৃহবধুকে ধর্ষণের চেষ্টা !

স্টাফ রিপোর্টার,বাঘা :
রাজশাহীর বাঘায় বারবার অনৈতিক প্রস্তাবের পর রাজী না হওয়ায় গভীর রাতে সিঁদ কেটে একজন গৃহবধুকে ধর্ষণের চেষ্টা চালিয়েছেন প্রতিবেশী এক যুবক হিমেল। বুধবার (৮- মে) রাতে উপজেলার পাকুড়িয়া এলাকার হাজাম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পরদিন বৃহস্পতিবার বিকেলে ভিটটিম নিজে বাদী হয়ে বাঘা থানায় একটি মামলা দায়ের করেছেন ।

অভিযোগে জানা গেছে, উপজেলার পাকুড়িয়া এলাকার হাজাম পাড়া গ্রামের জনৈক ব্যক্তি(ভিকটিমের স্বামী) ঢাকায় চাকরি করেন। এই সুবাদে একই গ্রামের হেলাল উদ্দিনের বিবাহিত ছেলে (দুই সন্তানের জনক) মোঃ হিমেল হোসেন (২৭) প্রতিবেশী গ্রহবধুকে দির্ঘদিন ধরে প্রেম প্রস্তাব দিয়ে আসছে। কিন্তু ঐ গৃহবধু তার প্রস্তাবে রাজি হননায়।

সর্বশেষ বুধবার গভির রাতে আসামী হিমেল তার অপর এক বন্ধুকে সাথে করে গৃহবধুর মাটির ঘরের সিঁদ কেটে ভেতরে প্রবেশ করে। অত:পর জোর পূর্বক তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় গৃহবধু চিৎকার দিয়ে উঠলে হিমেল ও তার বন্ধু গৃহবধুর হাতের উপরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দরজা খুলে পালিয়ে যায়।

এ বিষয়ে গৃহবধু এ প্রতিবেদককে জানান, ঘটনার বিষয় এলাকার লোকজন সবাই অবগত। আমি রাতেই বিষয়টি আমার স্বামী-সহ আত্নীয় স্বজনদের জানিয়েছি। তার আগে প্রতিবেশি লোকজন আমাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। এরপর দিন বিকেলে আমার স্বামী ঢাকা থেকে বাড়ি এলে তার সহায়তায় থানায় গিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করি।

এ প্রসঙ্গে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নাবিলা খাতুন বলেন, স্থানীয়রা-সহ পরিবারের লোকজন গৃহবধুকে আহত অবস্থায় হাসপাতালের জরুরী বিভাগে আনলে আমি তার হাতে ১৫ টি শেলায় দিয়ে তাকে মহিলা ওয়ার্ডে ভর্তি করেছি। তিনি এই মুহুর্তে চিকিৎসাধীন রয়েছে।

সার্বিক বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) আমিনুল ইসলাম জানান, এ সংক্রান্তে একটি লিখিত অভিযোগ পেয়েছি। আভিযুক্তরা পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারকৃতদের চেষ্টা চলছে।

সানশাইন/সোহরাব হোসেন


প্রকাশিত: মে ৯, ২০২৪ | সময়: ৫:৪০ অপরাহ্ণ | Daily Sunshine