নেসকো বিদ্যুৎ শ্রমিক লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি: ১৭ই মার্চ এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালন উপলক্ষে নেসকো বিদ্যুৎ শ্রমিক লীগ (রেজিঃ নং বি-২২১৬) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির একসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে নেসকো পিএলসি রাজশাহীস্থ বিদ্যুৎ ভবন চতুরে ইউনিয়ন কার্যালয়ে সংগঠনের সভাপতি প্রভাস কুমরি আচার্য্যেেক সভাপতি করে এ সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুস সোহেলের পরিচালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি জনাব তাপস কুমার নিয়োগী, সহ সভাপতি সাখাওয়াত হোসেন, গুলজার হোসেন, তরিকুল ইসলাম, আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আলতাফ হোসেন, এনামুল হক অনু, অঞ্জন কুমার মিত্র, সাংগঠনিক সম্পাদক কমল সিংহ, আজিজুল হক, জাহাঙ্গীর হোসেন, আঁখি ইকবাল প্রমুখ নেতৃবৃন্দ ।
সভায় আগামী এই মার্চ, ১৭ই মার্চ এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস যথাযথ কর্মসূচীর মাধ্যমে পালন করার জন্য রাজশাহী ও রংপুর বিভাগের সকল ইউনিটকে উদ্ধান্ত আহবান জানানো হয় ।
সভায় বক্তারা সকল অপশক্তি এবং স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে এক্যবদ্ধ থেকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্র জননেত্রী শেখ হাসিনার নেতৃতে যে স্মার্ট বাংলাদেশ গড়ার কাজ শুরু হয়েছে নেসকোর প্রতিটি কর্মীকে সে কাজে আত্মনিয়োগ করার আহবান জানানো হয় ।


প্রকাশিত: মার্চ ২, ২০২৩ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর