বড়াইগ্রামে এসএসসি পরীক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে দুই ছাত্র হাসপাতালে

বড়াইগ্রাম প্রতিনিধি: বড়াইগ্রামে ব্যবহারিক পরীক্ষা শেষে এসএসসি (ভোকেশনাল) পরীক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার আগ্রান উচ্চ বিদ্যালয় কেন্দ্র এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় আহতদের মধ্যে কালিকাপুর গ্রামের আব্দুস সোবহানের ছেলে সজিব হোসেন বাবু (১৭) ও কাছুটিয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে শাওন হোসেনকে (১৭) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা উপজেলার কালিকপুর-বনপাড়া কৃষি ও কারিগরি কলেজের এসএসসি (ভোকেশনাল) পরীক্ষার্থী।
এর আগে বুধবারও একই কেন্দ্রের পরীক্ষার্থীদের মধ্যে পৃথক মারপিটের ঘটনায় মাড়িয়া গ্রামের দুইজন আহত হওয়ার ঘটনা ঘটে।
আহত সজীব হোসেন বাবু জানায়, তাদের এসএসসি (ভোকেশনাল) পরীক্ষার কেন্দ্র। গত বুধবার আগ্রান উচ্চ বিদ্যালয়ে ব্যবহারিক পরীক্ষা দিয়ে ইজিবাইকে করে তারা বাড়ি ফিরছিল। এ সময় তাদের প্রতিষ্ঠানের পরীক্ষার্থীদের সাথে আগ্রান উচ্চ বিদ্যালয়ের এসএসসি (ভোকেশনাল) পরীক্ষার্থী সোহানুর রহমানসহ কয়েকজনের হাতাহাতির ঘটনা ঘটে।
বৃহস্পতিবার পরীক্ষা দিয়ে ফেরার পথে আগ্রান বাজার এলাকায় সোহানুর রহমান, মৌখাড়া এলাকার হযরতের ছেলে মৃদুল, আগ্রান গ্রামের আব্দুল মন্নানের ছেলে ইমরান হোসেনসহ ১০-১২ জন আমাকে ও আমার বন্ধু শাওন হোসেনকে পিটিয়ে আহত করে।
ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে সোহানুর রহমানের পিতা আমজাদ হোসেন বলেন, আমার ছেলে ঘটনার সময় ছিল না। তাকে ফাঁসানো হচ্ছে। কেন্দ্র সচিব ও আগ্রান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম বলেন, পরীক্ষা শেষে চলে যাওয়ার সময় পথে তারা মারামারি করেছে। আমি জানার পর পুলিশকে খবর দিয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সিদ্দিক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।


প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২২ | সময়: ৫:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ