আবারো বিজয়ের প্রত্যাশা বাগমারার জাফর মাষ্টারের

স্টাফ রিপোর্টার, বাগমারা: বিগত পাঁচ বছর রাজশাহী জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়ে এলাকার উন্নয়ন সহ বাগমারাবাসীর প্রত্যাশা পূরণে আপ্রান চেষ্টা চালিয়ে গেছেন বাগমারার গণমানুষের নেতা বিশিষ্ট সমাজ সেবক জাফর আলী মাষ্টার। এবারও তিনি আসন্ন জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী হয়েছেন। তার প্রতীক টিউবয়েল। নির্বাচনী তফসিল ঘোষণা ও প্রতীক বরাদ্দের পর থেকে জাফর মাষ্টার গোটা উপজেলা চসে বেড়াচ্ছেন।
বৃহস্পতিবার জাফর মাষ্টার উপজেলা দ্বিপপুর, বাসুপাড়া ও শ্রীপুর ইউনিয়নে ভোটারদের মাঝে গণসংযোগ করেন। তিনি আওয়ামী পরিবারের সন্তান ও আওয়ামী তরুণ লীগের নেতা। এর আগে জেলা পরিষদ নির্বাচনে সদস্য নির্বাচিত হয়ে জাফর মাস্টার বাগমারার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হন। তার আওতায় ছিল তাহেরপুর পৌরসভা ও হামিরকুৎসা, গোয়ালকান্দি, ঝিকরা, মাড়িয়া ও যোগিপাড়া ইউনিয়ন। বিগত পাঁচ বছরে এসব ইউনিয়নের ১৫টি মসজিদ, ২টি মাদ্রাস, ২টি মন্দির ও ৫টি শিক্ষা প্রতিষ্ঠানের সংস্কার সম্প্রসারন ও উন্নয়ন সাধন করেন।
এছাড়া কিছু উন্নয়ন প্রকল্প এখনো চলমান রয়েছে। এসব মসজিদ, মন্দির, মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় কোটি টাকার উন্নয়ন কাজ করেন জাফর মাস্টার। এসব উন্নয়ন কাজ চলমান রাখতে ও আরো উন্নয়ন করতে এবারও প্রার্থী হয়েছেন জাফর মাষ্টার। গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন সরকার বলেন, জাফর মাষ্টার তার এলাকার মসজিদ ও এতিম খানার ব্যাপক উন্নয়ন করেছেন।
তিনি গরিব দঃুখি অসহায় কন্যাদায়গ্রস্থ ও অসুস্থতা জনিত চিকিৎসার জন্য তার কাছে হাত পেতে কেউ নিরাস হয়নি। আশা করি এবারও তিনি বিপুল ভোটে ভোটে বিজয় লাভ করে গোটা উপজেলা আরো উন্নয়ন করবেন।
এক প্রতিক্রিয়ায় জাফর মাষ্টার বলেন, মানুষের ভালবাসা ও ব্যবসার মাধ্যমে আজি আল্লাহ আমাকে এতদূর এনেছে। আমার চাওয়া পাওয়ার কিছু নেই। আমি চাই মানুষের ভালবাসা এবং বাকি জীবন মানুষের সেবা করে যেতে চাই।


প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২ | সময়: ৬:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ