সর্বশেষ সংবাদ :

পবার পাড়া-মহল্লায় গণসংযোগে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থীরা

স্টাফ রিপোর্টার: আগামী ২৯ মে পবা উপজেলা পরিষদ নির্বাচন। রোববার যাচাই-বাছাই শেষে এই উপজেলা পরিষদ নির্বাচনে সাতজন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা হয়েছে। প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা হাট-বাজার, পাড়া-মহল্লায় ভোটারদের ভোট, দোয়া ও সমর্থন প্রত্যাশায় এলাকায় গণসংযোগে ব্যস্ত সময় পার করেছন।
সোমবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও রাজশাহী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াজেদ আলী খাঁন হুজুরীপাড়া ও হরিপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন। এসময় তিনি জনগণের সাথে কুশল বিনিময় শেষে দলবল নির্বিশেষে উপজেলার সর্বস্তরের জনগন ও ভোটারদের দোয়া ও সমর্থন চেয়েছেন।
গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খাঁন ধর্মহাটা যুব সমাজের খেলোয়াড়দের উদ্দেশ্যে বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোযোগ দিতে হবে। খেলায় শরীর ও স্বাস্থ্য ভাল রাখে। খেলোয়াড়রা খেলা নিয়ে থাকে তাদের মানসিকতা ভাল হয়। তাদের খারাপ চিন্তা থাকে না, মনমানসিকতা উদার হয়। মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং এর সাথে থাকে না এবং বাল্যবিবাহ করেনা। খেলোয়াড়দের উদ্দেশ্য হচ্ছে খেলার মাধ্যমে দর্শকদের আনন্দ দেওয়া। তাদের মনের মধ্যে একটা স্বপ্ন থাকে খেলার মাধ্যমে খেলোয়াড় দেশ গড়তে চায়। বিশ্বের সামনে দেশকে তুলে ধরে পরিচিত করতে এবং দেশ ও নিজের সুনাম অর্জন করতে পারে। বাংলাদেশের নারী দলেরা বিশ্বের বড় বড় শক্তিশালী ক্রিকেট দলকে হারিয়ে বিজয় ছিনিয়ে এনেছে। এসময় তিনি আরোও বলেন, সুখে দুঃখে পাশে থেকে দরিদ্র অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে চান। জনগণের সেবক হিসেবে দরিদ্র অসহায় মানুষের মাঝে থাকতে চান। সকলে ঐক্যবদ্ব হয়ে মিলেমিশে এলাকার উন্নয়নে কাজ করতে চান।
গণসংযোগের সময় উপস্থিত ছিলেন ধর্মহাটা কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি ও দাতা আলহাজ্ব আসাদুর রহমান, ধর্মহাটা যুব সমাজের সভাপতি কাজল রহমান, হরিপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মাসাদুল ই্সলাম স্বপন ও সাধারণ সম্পাদক সোহেল রানা, বস্তি উন্নয়ন সংস্থার পরিচালক হাসিনুর রহমান, হুজুরীপাড়া ইউনিয়ন কৃষক লীগের সাধারন সম্পাদক রাসেল আহমেদ সহ সমর্থকবৃন্দ।
উল্লেখ্য পবা উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে। অনলাইনে মনোনয়ন পত্র দাখিল ও ৫ মে রবিবার মনোনয়নপত্র যাচাই বাছাই শেষ হয়েছে। ৬-৮ মে সোমবার-বুধবার আপিল। ৯-১১ মে বৃহস্পতিবার-শনিবার আপিল নিষ্পত্তি। ১২ মে রবিবার প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ। ১৩ মে সোমবার প্রতিক বরাদ্ধ। ২৯ মে বুধবার সকাল ৮ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত ব্যালট এর মাধ্যমে ভোট গ্রহন অনুষ্টিত হবে।


প্রকাশিত: মে ৭, ২০২৪ | সময়: ৪:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ