গোদাগাড়ীতে দুস্থ পরিবারের এসওএস শিশু পল্লীর খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরন

স্টাফ রিপোটার, গোদাগাড়ী: রাজশাহীর গোদাগাড়ীতে পরিবার শক্তিশালী করণ কর্মসচি প্রকল্প কর্মসচির চিলড্রেন ভিলেজ এসওএস শিশু পল্লী বাংলাদেশের উদ্যোগে চলমান গরিব, অসহায়, পুনর্বাসন, জরুরী খাদ্য সহায়তা কর্মসূচির আওতায় ৫১৮টি পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলা দেওপাড়া ইউনিয়নে নিমতলা স্কুল মাঠে। প্রধান অতিথি ছিলেন শিশু পল্লীর প্রকল্প পরিচালক এবিএম বদরুল মনির। বিশেষ অতিথি ছিলেন দেওপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বেলালউদ্দীন সোহেল, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুর রশিদ, এসওএস সামাজিক কেন্দ্রের ইনচার্জ বেলালউদ্দীন মোল্লা, পোগ্রাম অফিসার হুমায়ন কবির ও মনিরুজ্জামান, দেওপাড়া ইউপি সদস্য আফতাব উদ্দীন আহমেদ।
৫১৮টি পরবারের মাঝে ১২ কেজি চাউল, তেল ২লিটার, লবণ ১ কেজি, ডিম ৩০টি, ডাল ২ কেজি, গুঁড়া দুধ ৫০০ গ্রাম (১প্যাকেট), চিনি ১ কেজি, সাবান ২ পিস, কাপড় কাচা সাবান ২ পিস, ডিটারজেন্ট পাউডার ১ কেজি মশুড়ি একটি ছাতা একটি বিতরণ করা হয়।
উল্লেখ্য, এসওএস শিশু পল্লী (চিলড্রেন্স ভিলেজেস) বাংলাদেশের উদ্যোগে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে জরুরী খাদ্য দ্রব্য ও সুরক্ষা সামগ্রী বিতরন আসছে এসওএস শিশু পল্লী।


প্রকাশিত: জুলাই ২৯, ২০২২ | সময়: ৫:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ