স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবার সহযোগিতা চাইলেন এমপি দারা

স্টাফ রিপোর্টারা, দুর্গাপুর: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিক সহ সুশীল সমাজের প্রতিনিধিদের সহযোগিতা চেয়েছেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা।
সোমবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত উপজেলা প্রশাসন ও পরিষদের আয়োজনে মতবিনিময় সভায় এ আশাবাদ ব্যাক্ত করেন সাংসদ দারা। এর আগে অফিসার্স ক্লাবের আয়োজনে তাকে সংবর্ধনা দেওয়া হয়। এছাড়াও হতদরিদ্র, দুস্থ ও ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করেন নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল ওয়াদুদ দারা।
মতবিনিময়কালে সাংসদ দারা বলেন, এর আগেও আমি টানা ১০ বছর এই আসনের সংসদ সদস্য ছিলাম। এখানকার মানুষের জীবনমানের উন্নয়নে কাজ করেছি। আগামীতেও কাজ করতে সকলের সহোযোগিতা অনুপ্রেরণা যোগাবে। আমি আশাবাদী সকলেই নিজ নিজ প্লাটফর্ম থেকে আমাকে সহযোগিতা করবেন। গুরুত্বপূর্ণ কাজ গুলোকে অগ্রাধিকার দিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে আমি বদ্ধপরিকর।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) কৃষ্ণ চন্দ্র, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ ও ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহবুবা খাতুন, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস, উপজেলা প্রকৌশলী মাসুক-ই মোহাম্মাদ, মাধ্যমিক শিক্ষা অফিসার জাহেদুল হক, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সাইফুল ইসলাম, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা সাখাওয়াত হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহাবুবা আখতার, সমবায় কর্মকর্তা আজগর আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি আজাহার আলী, সাধারণ সম্পাদক শরিফুজ্জামান শরীফ সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শিক্ষক, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধি।


প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৪ | সময়: ৫:০০ পূর্বাহ্ণ | সুমন শেখ