রাজশাহী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ভোট আজ

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন রাজশাহী শাখার আজ (২৭ এপ্রিল) ভোট। সাতটি পদে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সভাপতি পদে দুই জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হচ্ছেন ফটো সাংবাদিক ও অ্যাসোসিয়েশনের বর্তমান সভাপতি আসাদুজ্জামান আসাদ ও ফটো সাংবাদিক শরিফুল ইসলাম তোতা। সহসভাপতি দুই জন প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা হলেন ফটো সাংবাদিক শাহিন খান ও আলী এহসান (তুহিন)। সাধারণ সম্পাদক পদে নির্বাচনে অংশ নিয়েছেন দুই জন। এরা হলেন ফটো সাংবাদিক ও অ্যাসোসিয়েশনের বর্তমান সাধারণ সম্পাদক সামাদ খান ও ফটো সাংবাদিক শহীদুল ইসলাম (দুখু)। যুগ্ম সাধারণ সম্পাদক পদেও প্রতিদ্বন্দ্বিতা করছেন ২ জন। এরা হলেন ফটো সাংবাদিক সোহাগ আলী ও কাবিল হোসেন। অর্থ সম্পাদক পদে নির্বাচনে অংশ নিয়েছেন ফটো সাংবাদিক মিলন শেখ ও মোখলেসুর রহমান মুকুল। সাংগঠনিক ও প্রচার সম্পাদক হিসেবে নির্বাচনে অংশ নিয়েছেন ফটো সাংবাদিক আজম খান ও শামিউল ইসলাম (শমিম)। নির্বাহী সদস্য হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন ফটো সাংবাদিক রাশেদুর রহমান রাসেল।
প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন ফটো সাংবাদিক আব্দুল জাবীদ অপু, নির্বাচন কমিশনার হিসেবে থাকবেন জিয়া হাসান আজাদ হিমেল।


প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪ | সময়: ৫:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ