বাঘায় মিনি ট্রাক নিয়ে চুরি করতে এসে আটক এক, পলাতক চার

স্টাফ রিপোর্টার,বাঘা :
রাজশাহীর বাঘায় মিনি ট্রাক নিয়ে চুরি করতে এসেছিলো পাবনা জেলা চোরাচালান সিন্ডিকেটের পাঁচ হোতা। এরা একটি দোকানের তালা কেটে সকল ব্যাটারি ট্রাকে তুলেছে। এমন সময় দোকানের পেছনের ঘরে থাকা বাড়ির মালিক জেগে যায়। অত:পর হাতে নাতে ধরে ফেলে এক চোরকে। এ সময় অন্যরা ট্রাক নিয়ে পালিয়ে যায়। রবিবার (১০ ডিসেম্বর) ভোর রাতে বাঘা হাসপাতালের পাশের রাস্তায় এই ঘটনা ঘটে। এ বিষয়ে বাঘা থানায় ধৃত চোর রবিন ফোরাইয়া (২৫) কে পুলিশের হাসে সোপর্দ করে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

 

 

 

 

 

অভিযোগে দোকান মালিক পিন্টু জানান, বাঘা হাসপাতাল রোডে আমার মাইক ও ব্যাটারির দোকান। এই দোকানের পেছনে আমার বাড়ি। প্রতিদিনের ন্যায় রাত ৯ টায় সময় দোকান বন্ধ করে বাসায় খাওয়া পর্ব শেষ করে ঘুমিয়ে যাই। হাটাৎ ভোট পাঁচটার সময় ঘরের মধ্যে শব্দ শুনে বাইরে বের হই। এসে দেখি আমার দোকানে বিক্রীর জন্য রাখা সমস্ত নতুন ব্যাটারি একটি মিনি ট্রাকে তোলা হয়েছে। এ সময় আমি চোর-চোর বলে চিৎকার করতে থাকলে ট্রাক সহ সবাই পালাতে চেষ্টা করে । তখন আমি পেছন থেকে একজন চোরকে ধরে ফেলি। এরপর থানায় খবর দিলে পুলিশ এসে তাকে নিয়ে যান।

 

 

 

 

 

 

বাঘা থানার নবাগত অফিসার ইনচার্জ(ওসি) আমিনুল ইসলাম বলেন,এ বিষয়ে একটি চুরি মামলা দায়ের করা হয়েছে। আমরা আটক চোরের মাধ্যমে অন্যদের পরিচয় জানা সহ মালামাল উদ্ধারের চেষ্টা চালাচ্ছি।

 

 

 

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২৩ | সময়: ৫:৪৮ অপরাহ্ণ | Daily Sunshine