বাগমারার ৭ হাজার নারী পেলেন ইঞ্জিনিয়ার এনামুলের শাড়ি

স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রাজশাহীর বাগমারার উপজেলার সর্বস্তরের ৭ হাজার নারীর হাতে একটি করে শাড়ি তুলে দিলেন রাজশাহী-৪ আসনের সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।
বুধবার সকাল সাড়ে ৮ টা থেকে শাড়ি বিতরণ শুরু হলেও ভোর থেকেই উপজেলার ১৬ ইউনিয়ন ও ২টি পৌরসভার নারীরা এসে জড়ো হতে থাকে উপজেলার শিকদারীস্থ সালেহা ইমারত কোল্ড স্টোরেজ প্রাঙ্গণে। শাড়ি বিতরণের আগেই লোকে লোকারন্ন হয়ে যায় সালেহা ইমারত কোল্ড ষ্টোরেজে প্রাঙ্গণসহ আশপাশের এলাকা। এটি যেন পবিত্র ঈদুল-ফিতরের আনন্দের আগেই আরো একটি আনন্দ। ইঞ্জিনিয়ার এনামুল হকের ঈদ উপহার পেয়ে অনেকেই খুশিতে আপ্লুত।
শাড়ি বিতরণকালে ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, পবিত্র ঈদ-উল-ফিতরের দিনে কেউ যেন আনন্দ থেকে বাদ না পড়ে সে জন্যই সর্বস্তরের নারীর মাঝে ঈদ উপহার প্রদান করা হচ্ছে। এটা শুধু একটা শাড়ি নয় এর মাধ্যমে সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেয়া। তিনি বলেন বাগমারাবাস আমার পরিবারের সদস্যের মতন। তাই পরিবারের সদস্যদের কিছু দিতে পারার যে আনন্দ সেটা বলে বোঝানো যাবে না।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সহসভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজন প্রমুখ।


প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪ | সময়: ৫:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ