সর্বশেষ সংবাদ :

পুঠিয়ায় মসজিদ থেকে বিসিএস পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় মসজিদ থেকে বুলবুল আহমেদ (২৬) নামে এক বিসিএস পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছেন পুলিশ। মৃত বুলবুল উপজেলার বানেশ্বর ইউনিয়নের পূর্ব-নয়াপাড়া গ্রামের রাজমিস্ত্রি সাহেব আলীর একমাত্র ছেলে। শনিবার (২০ মে) সকাল সাড়ে ৮টার সময় পূর্ব নয়াপাড়া জামে মসজিদে এ ঘটনা ঘটে।

বাবা সাহেব আলী বলেন, আমার একটি মেয়ে একটি ছেলে। অনেক কস্টে মেয়ের বিয়ে দিয়েছি। আর একমাত্র ভরসা ছিল ছেলে বুলবুল। সেও আমাদের ছেড়ে চলে গেছে। তিনি বলেন, আমার ছেলের সাথে কারো কোনো শত্রুতা নেই। গ্রামের সকলেই তাকে অনেক ভালো বাসেন। কি কারণে এমন হলো কিছুই বলতে পারছি না।

 

 

 

 

 

 

প্রতিবেশী ওলিউল্লাহ বলেন, বুলবুল অনেক কস্টের মাঝে বড় হয়েছে। জমিজমা তেমন না থাকায় তার বাবা রাজমিস্ত্রির কাজ করেন। খেয়ে না খেয়ে চলে তাদের সংসার। বুলবুল ছোট থেকেই অনেক মেধাবি ছিল। স্থানীয় মাধ্যমিক ও কলেজে উচ্চ মাধ্যমিক শেষ করে। এরপর রাজশাহী কলেজ থেকে অনার্স শেষে গত দুই বছর আগে মাস্টার্স শেষ করেছে। প্রায় দুই বছর থেকে সে বিসিএস’র প্রস্তুতি নিয়ে গতকাল রাজশাহী থেকে পরীক্ষায় অংশ গ্রহণ করে। আর একদিন পর তার পুরো পরিবারের স্বপ্ন শেষ হয়ে গেলো! ওলিউল্লাহ বলেন, বুলবুলের মৃত্যুতে পুরো গ্রামজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। শনিবার বাদ আসর তার জানাযা শেষে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়েছে।
থানার ওসি ফারুক হোসেন বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছেন। প্রাথমিক তদন্তে ওই যুবক আত্মহত্যা করার আলামত পাওয়ায় গেছে। তবে তার পরিবারের অনুরোধে লাশের ময়না তদন্ত ছাড়াই দাফন করার অনুমতি দেয়া হয়েছে।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ২০, ২০২৩ | সময়: ৭:২১ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর