সর্বশেষ সংবাদ :

শিবগঞ্জে হ*ত্যা মামলার আসামি আ.লীগ নেতাকে কুপিয়ে হ*ত্যা 

শিবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে হত্যা মামলার আসামি আওয়ামী লীগ নেতা দুরুল হোদাকে (৪০) কুপিয়ে হত্যার ঘটনায় মরদেহের ময়নাতদন্ত শেষে দাফন সম্পন্ন হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার টুনটুনিপাড়া শ্বশুরবাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের মিরাটুলি বাবুপুর গ্রামের চাঁন মন্ডলের ছেলে। তিনি একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য এবং ইউপি সদস্য আলম হত্যা মামলার ১২ নম্বর আসামি।

 

 

পুলিশ জানায়, একটি হত্যা মামলায় সম্প্রতি আদালত থেকে জামিন পান দুরুল হোদা। এরপর নিজের বাড়িতে না উঠে শ্বশুরবাড়িতে আশ্রয় নেন। সেখানে সন্ত্রাসীরা বাড়ি ঘেরাও করে দেশীয় অস্ত্র দিয়ে দুরুলকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে।

 

 

হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক আবদুস সামাদ বলেন, দুরুলের দুই পায়ে ও দুই হাতে দেশীয় অস্ত্রের আঘাত ছিল। উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথেই তার মৃত্যু হয়।
এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, দুরুল হোদা একটি হত্যা মামলায় জামিনে ছিলেন। সন্ত্রাসীরা তাকে কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে চেষ্টা চলছে।

 

 

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল ভিজিএফের চাল বিতরণ শেষে মোটর সাইকেল যোগে নিজ বাড়ি ফিরছিলেন নয়ালাভাঙা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য আলম হোসেন। এ সময় সন্ত্রাসীরা ককটেল ফাটিয়ে গতিরোধ করে তাকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের ভাই বাবুল আলী বাদি শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। ওই মামলায় ১২ নম্বর আসামি ছিলেন দুরুল হোদা।

সানশাইন / শামি


প্রকাশিত: জুন ২৬, ২০২৩ | সময়: ১০:১৯ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর