রাজশাহীতে দেড়লাখ টাকার আতশবাঁজিসহ সহদর গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর রাজপাড়া থানার ডিঙ্গাডোবা এলাকায় পরিচালনা চালিয়ে দেড় লক্ষাধিক টাকার নিষিদ্ধ আতশবাঁজি ও পটকা জব্দ করেছে নগর গোয়েন্দ পুলিশ। এ সময় দুইভাইকে গ্রেফতার করা হয়েছে। এরা হলো মারুফ হোসেন (২৪) ও নিয়ামত আলী (২১)। তারা রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ডিঙ্গাডোবা ব্যাংক কলোনির মৃত তোফাজ্জল হোসেনের ছেলে।
পুলিশ জানায়, সোমবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে নগর গোয়েন্দা পুলিশের একটি টিম রাত্রীকালীন ডিউটি করছিলেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে ডিঙ্গাডোবা ব্যাংক কলোনি এলাকায় দুই ব্যক্তির বাড়িতে অভিযান চালানো হয়। এসময় মারুফ ও তার ভাই নিয়ামত আলীকে গ্রেফতার করা হয়। পরে তাদের বাড়ির একটি কক্ষ তল্লাশি করে ১ লাখ ৬০ হাজার টাকা মূল্যের বিভিন্ন নিষিদ্ধ আতশবাঁজি ও পটকা জব্দ করা হয়।
জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, তারা নগরীর সাহেব বাজার আরডিএ মার্কেটের আরিফ নামক এক ব্যক্তির কাছ আতশবাঁজি ও পটকাগুলো ক্রয় করেছে। তারা দীর্ঘদিন যাবৎ রাজশাহী মহানগরীর বিভিন্ন মার্কেটে আতশবাঁজি ও পটকা সরবরাহ ও বিক্রি করে থাকে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাজপাড়া থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরেরে পর তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪ | সময়: ৬:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ