বাগমারায় যাত্রা শুরু হলো ‘গ্রীণ সুপার মার্কেট’

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় উপজেলা পর্যায়ে কেনা-কাটার শপিং মল হিসেবে নতুন আঙ্গিকে গ্রীন সুপার মার্কেটের যাত্রা শুরু হয়েছে। উপজেলার ১২ জন ব্যবসায়ীর উদ্যোগে উপজেলার প্রাণ কেন্দ্র ভবানীগঞ্জ বাজারে পুরাতন মোহরীবারে নির্মাণকৃত ৬ তলা বিশিষ্ট গ্রীণ সুপার মার্কেট। ক্ষুদ্র ও মাঝারি শিল্পের উদ্যোক্তাদের গড়া আভিজ্যতের এক নতুন বাজারের শোভাযাত্রা। ঈদকে সামনে রেখে কেনা কাটার সুবিধার জন্য অত্যাধুনিক মার্কেটে নতুন নতুন আইটেমের পণ্য বিশেষ ছাড়ে গ্রাহকদের সুবিধার প্রতিশ্রুতিও রয়েছে।
এছাড়া এবার ঈদ উপলক্ষে মার্কেটির যে কোন দোকান থেকে সর্বনিম্ন পাঁচশ টাকার পন্য ক্রয় করলে সাথে থাকছে একটি লাকি কুপন। ঈদ শেষে এই লাকি কুপনের ড্র অনুষ্ঠিত হবে। লাকি কুপনের পুরস্কার হিসাবে থাকছে একটি হানড্রেড সিসি মোটরসাইকলে সহ পঞ্চশটি আকর্ষনীয় পুরস্কার।
এদিকে বর্ণাঢ্য এই সুপার মার্কেটে পবিত্র রমজানে মার্কেটের মালিকদের উদ্যোগে গতকাল বুধবার মার্কেট চত্বরে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠিত ইফতার পুর্ব এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন মার্কেটের অন্যতম মালিক হাট ব্যবসায়ী রহিদুল ইসলাম। সভায় প্রধান আলোচক ছিলেন মার্কেটের অন্যতম মালিক বিশিষ্ট ব্যবসায়ী আবু তালেব। মার্কেটের মালিকদের মধ্যে উপস্থিত ছিলেন, আব্দুস সোবহান, আব্দুল হান্নান, মোখরেছুর রহমান, তৌহিদুল ইসলাম, সাজ্জাদ হোসেন, রাশেদ রংগন, আব্দুল জব্বার, আজাহারুল ইসলাম, শহিদ উদ্দিন, লাল মোহম্মাদ । এছাড়া ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন ভবানীগঞ্জ বাজারের সকল ব্যবসায়ী , সাংবাদিক, মুক্তিযোদ্ধা সহ প্রায় দেড় হাজার মুসল্লী।
এছাড়া ইফতারের আগে সকল মুসলিম উম্মার মাগফেরাত সহ দেশ ও জাতীর জন্য মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করেন ভবানীগঞ্জ বড় মসজিদের পেশ ইমাম মাও. হাফিজুর রহমান ।


প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪ | সময়: ৫:৫৪ পূর্বাহ্ণ | সুমন শেখ