রাজশাহীতে ২৫ মামলার আসামি হেরোইনসহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ২৫ মামলার এক আসামিকে হেরোইনসহ গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতের নাম ফরিদ আহমেদ (৩৯)। রাজশাহী মহানগরীর কাটাখালী থানার এমাদপুর এলাকার বাসিন্দা সে। তার কাছ থেকে ৭২ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে।
বুধবার দুপুরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র জামিরুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, মঙ্গলবার রাত ১০টার দিকে কাটাখালী থানা পুলিশের একটি দল কাপাসিয়া সরকারপাড়া এলাকা থেকে ফরিদকে গ্রেফতার করে।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, ফরিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ২৫টিরও বেশি মামলা রয়েছে। প্রতিবারই সে মাদকসহ গ্রেফতার হয়। জামিনে মুক্তি পেয়ে আবার একই কারবারে জড়িয়ে পড়েন।
মঙ্গলবার রাতে চারঘাটের টাংগন এলাকা থেকে হেরোইন নিয়ে কাপাসিয়া বাজারের দিকে আসার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ ঘটনায় তার বিরুদ্ধে কাটাখালী থানায় আরেকটি মামলা করা হয়েছে।
ফরিদ টাংগনের দুই ব্যক্তির কাছ থেকে এই হেরোইন সংগ্রহ করেছিল। মামলায় তাদের পলাতক আসামি করা হয়েছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। আর ফরিদকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


প্রকাশিত: মার্চ ২১, ২০২৪ | সময়: ৬:১২ পূর্বাহ্ণ | সুমন শেখ