রাজশাহীর পদ্মায় গোসলে নেমে কিশোরের মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পদ্মা নদীতে গোসল করতে নেমে মোহাম্মদ সুহাঈল (১৮) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মহানগরীর লালন শাহ মুক্তমঞ্চ এলাকায় পদ্মা নদীতে গোসল করতে গেলে এই দুর্ঘটনা ঘটে।
মৃত সুহাঈল রাজশাহী গণপূর্ত অধিদফতর ভবন মসজিদের পেশ ইমাম মোহাম্মদ আব্দুল্লাহর ছেলে। খবর পেয়ে রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি ইউনিট ঘটনাস্থলে গিয়ে সুহাঈলকে উদ্ধার করে। তারা অচেতন অবস্থায় সুহাঈলকে রাজশাহী মেডিক্যল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে ইসিজির জন্য ওয়ার্ডে পাঠান। সেখান থেকে জানানো হয় রামেক হাসপাতালে আনার অনেক আগেই তার মৃত্যু হয়েছে।
রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ জানান, জুমার নামাজ পড়ার জন্য বেলা পৌনে ১১টার দিকে সুহাঈল পদ্মানদীতে গোসল করতে যায়। নদীতে গোসল করতে নেমে স্রোতের তোড়ে আর উঠে আসতে পারেনি। এ সময় স্থানীয়রা ফায়ার সার্ভিসে ফোন দেন। পরে সুহাঈলকে উদ্ধার।
রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মুকুল হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় রাজপাড়া থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: মার্চ ৪, ২০২৩ | সময়: ৬:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ