বাঘায় এজেন্ট ব্যাংকের ২১ লক্ষ টাকা আত্নসাতের অভিযোগে কর্মকর্তা আটক

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘায় অগ্রণী এজেন্ট ব্যাংকের প্রায় ২১ লক্ষ টাকা আত্নসাৎ এর অভিযোগে তুষার নামে একজন কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ মার্চ) ভোর রাতে পাশ্ববর্তী চারঘাট উপজেলার নিমপাড়া গ্রামে অবস্থিত নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

 

থানা সূত্রে জানা গেছে, চারঘাট উপজেলার খরের বাড়ি গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে রুস্তম আলী (৬০) বিগত চার বছর পূর্বে বাঘা উপজেলার আড়ানী পৌর বাজারে “ নিলয় ট্রেডার্স অগ্রণী এজেন্ট ব্যাংকিং ’’ নামে একটি শাখা চালু করেন। এরপর সেখানে হিসাব রক্ষক পদে একই উপজেলার মুক্তার আলীর ছেলে তুশার(২৬)কে নিয়োগ দেন। সম্প্রতি তুষার নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি (২)এর অধিন একাধিক গ্রাহকের বিদ্যুৎ বিলের ২০ লক্ষ ৯২ হাজার ৮৬৪ টাকা ব্যাংকে জমা না দিয়ে নিজে আত্নসাৎ করেন।

এ ঘটনায় ব্যাংকের(শাখা)পরিচালক রুস্তম আলী নিরুপায় হয়ে বুধবার(১৩ মার্চ) সকালে বাঘা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এই মামলায় বৃহস্পতিবার ভোর রাতে তুষারকে আটক করে বাঘা থানা পুলিশের উপ-পরিদর্শক(এস.আই)সামিউল ইসলাম।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ইন্সপেক্টর তদন্ত)সোহেব খান জানান, অভিযোগের ভিত্তিতে তুষারকে আটক করা হয়েছে। তিনি টাকা আত্নসাৎ এর কথা স্বীকার করেছেন। আমরা বৃহস্পতিবার সকালে তাকে আদালতে প্রেরণ করেছি।

সানশাইন / শামি


প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪ | সময়: ৪:১৫ অপরাহ্ণ | Daily Sunshine