নগরীতে তুচ্ছ ঘটনায় মারপিটে যুবক গুরুত্বর আহত

স্টাফ রিপোর্টার: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় রাজশাহী মহানগরীর আসাম কলোনী এলাকায় আরিফ (২০) নামে এক যুবক গুরুত্বর আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে ওই ঘটনা ঘটলে থানায় অভিযোগ করার পরেও পুলিশ কোন পদক্ষেপ নেননি বলে অভিযোগ উঠেছে। আহত আরিফ আসাম কলোনী এলাকার রিপন আলী বাবুর ছেলে।
ঘটনার বিবরণ দিতে আহত আরিফের পিতা রিপন আলী বাবু জানান, তার ছেলে আরিফ মোটরসাইকেলযোগে শালবাগান বাজার দিয়ে যাচ্ছিলেন। ওই সময় আসাম কলোনী এলাকার বাবলু (৫০) নামে এক ব্যক্তির সঙ্গে তার সামান্য ধাক্কা লাগে। ওই ঘটনায় রাগান্বিত হয়ে বাবলু তার ছেলেকে মারপিট করে। এ ঘটনার কিছুক্ষণ পরে বাবলু ২০ থেকে ২৫ জন ছেলে নিয়ে তাদের বাড়িতে হামলা চালায় এবং আরিফকে আরেক দফা মারপিট করে গুরুত্বর আহত করেন। হামলাকারীরা তার ইলেকট্রনিক্সের দোকানে ভাঙচুর চালায় ও ৭টি টেলিভিশন ভাঙচুর করে। হামলাকারীদের মারপিটে আরিফের মাথায় তিনটি সেলাই পড়ে ও কানের লতি ছিঁড়ে যায়। স্থানীয় লোকজন আহত আরিফকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করায়।
রিপন আলী বাবু আরো অভিযোগ করেন, ঘটনার সময় তিনি ঢাকা ছিলেন। তার স্ত্রী পান্না মঙ্গলবার সন্ধ্যায় নগরীর চন্দ্রিমা থানায় গিয়ে লিখিত অভিযোগ করে আসে। অভিযোগ দেয়ার ২৪ ঘণ্টা পার হয়ে গেলেও পুলিশ তদন্তে আসেনি। এমন হামলার ঘটনায় তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪ | সময়: ৫:২৬ পূর্বাহ্ণ | সুমন শেখ