সর্বশেষ সংবাদ :

আক্কেলপুরে খাল থেকে লাশ উদ্ধার

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে রাস্তার পাশের একটি খাল থেকে শহীদুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনাটি উপজেলার রায়কালী ইউনিয়নের পাইকড়দাড়িয়া গ্রামে। নিহত ওই ব্যক্তি রায়কালী ইউনিয়নের চিয়ারিগ্রাম পশ্চিম পাড়ার খলিলুর রহমানের ছেলে। পরিবারের দাবী তিনি দীর্ঘদিন ধরে এপিলেপসি (মৃগী) রোগে আক্রান্ত ছিলেন।
সরেজমিনে গিয়ে পরিবার, স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, নিহত শহীদুল ইসলাম পেশায় একজন কাঠমিস্ত্রী ছিলেন। রবিবার দুপুরে আনুমানিক ২ টা ৩০ মিনিটে স্থানীয় এক গাছী গাছ থেকে খেজুরের রস সংগ্রহের কাজে গিয়ে রাস্তার পাশের খালে একটি বাই সাইকেলের একটি চাকা ও লুঙ্গির কিছু অংশ দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেয়। স্থানীয়দের সহায়তায় সাইকেল ও লুঙ্গি পরিহিত ওই ব্যক্তিকে তোলার পরে স্থানীয়রা দেখেন পাশর্^বর্তী গ্রামের শহীদুল ইসলাম। খবর পেয়ে আক্কেলপুর থানা পুলিশ ঘটনাস্থলে আসে।
গাছী শাহীন জানান,‘আমি দুপুরে খেজুর গাছে ওঠার পরে সাইকেলের একটি চাকা ও লুঙ্গির কিছু অংশ দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেই। পরে সকলেই মিলে তার মরদেহ তোলা হয়।’
নিহতের মা শাহীদা বেগম বলেন,‘আমার ছেলে অনেক দিন ধরে মৃগী রোগে আক্রান্ত ছিল। প্রায় প্রায় অসুস্থ হতো। কয়েকদিন আগেও মরে যাওয়ার মতো অবস্থা হয়েছিল’।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দীক বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিবারের সাথে কথা বলে জানা যায় তিনি দীর্ঘদিন থেকে মৃগী রোগে আক্রান্ত ছিলেন। রাস্তায় হটাৎ তার শারিরীক সমস্যা হলে হয়তো সে পানিতে পরে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।’


প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩ | সময়: ৬:৪১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর