চাঁ’নবাবগঞ্জে দুর্ঘটনায় দুজন নিহত, সড়ক অবরোধ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক শিশু ও বৃদ্ধাসহ ২ জন নিহত হয়েছে। আর শিশু হত্যার প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছে বিক্ষুব্ধরা। শুক্রবার সকালে ও দুপুরে পৃথক দুটি স্থানে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নীমগাছি গ্রামের রুহুল আমীনের স্ত্রী খাইরুন নেসা (৬০) ও শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের কালিনগর গ্রামের কাউসার আলীর ছেলে রাফি (৯)।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মিন্টু রহমান জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার জোড়গাছি নতুনপাড়া এলাকায় বালুভর্তি একটি ড্রাম ট্রাক পথচারী খাইরুন নেসাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। ঘাতক ট্রাক ও চালককে আটক করেছে পুলিশ।
অপরদিকে, বেলা ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ আঞ্চলিক সড়কের শিবতলা এলাকায় পুলিশ সার্জেন্ট মতিউর রহমান একটি মোটরসাইকেল জোরপূর্বক থামাতে গেলে পেছনে থাকা একটি ব্যাটারি চালিত অটোরিক্সার সাথে ধাক্কা লেগে অটোটি উল্টে যায়।
এ সময় অটোরিক্সায় মায়ের সাথে থাকা শিশু রাফি রাস্তায় ছিটকে পড়লে মুখমন্ডল থেতলে গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাকে দ্রুত ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাফিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী স্থানান্তর করেন। পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
এদিকে দুপুরে শিশুর মৃত্যুর ঘটনার প্রতিবাদে এলাকাবাসী সড়ক অবরোধ করে। প্রায় আধা ঘণ্টা যানচলাচল বন্ধ হয়ে যায়। এতে করে সোনামসজিদ স্থলবন্দর থেকে ছেড়ে আসা শতাধিক পণ্যবাহী ট্রাক সহ বিভিন্ন যানবহন আটকা পড়লে পুলিশের আশ্বাসের প্রেক্ষিতে অবরোধ তুলে নেয় এলাকাবাসী।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪ | সময়: ৫:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ