বাগমারায় সোহাগ হত্যা মামলার আরেক আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারার সোহাগ হত্যা মামলার এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম শিবলু রহমান (৩০)। সে বাগমারা উপজেলার কুদাপাড়া পশ্চিমপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে। রবিবার বেলা ১১টার দিকে ঝিকড়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।
রাজশাহীর বাগমারা থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, গ্রেফতারের পর দুপুরেই শিবলুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এই নিয়ে সোহাগ হত্যাকাণ্ডের ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে।
নিহত সোহাগের বাড়ি যশোরের মনিরামপুর উপজেলায়। তবে চাকরির সুবাদে তিনি ঢাকায় থাকতেন। গত ২ ফেব্রুয়ারি সকালে সোহাগের বন্ধু বাগমারার মরুগ্রাম ডাঙ্গাপাড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে মনোয়ার হোসেনকে (২৮) পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা। রাজনৈতিক বিরোধ ও এলাকার একটি পুকুরকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে।
খবর পেয়ে সোহাগসহ তিনজন বন্ধু মনোয়ার হোসেনকে ঢাকা থেকে দেখতে আসেন। এ সময় গ্রামে তাদের দেখে মনোয়ারের প্রতিপক্ষরা তাদের ওপর হামলা করে। তখন দুজন পালিয়ে বাঁচলেও সোহাগকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়। পরে ওই গ্রাম থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।
এ ঘটনায় নিহত সোহাগের চাচাতো ভাই সাইফুল ইসলাম সাগর বাদী হয়ে পরদিনই বাগমারা থানায় হত্যা মামলা করেন। এ মামলায় গত ৭ ফেব্রুয়ারি নওগাঁর আত্রাই উপজেলার দিঘা ব্রিজ বাজার এলাকা থেকে রহিদুল ইসলাম নামের এক আসামিকে গ্রেফতার করা হয়। অন্য আসামিরা পলাতক।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪ | সময়: ৭:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ