সর্বশেষ সংবাদ :

সিংড়ায় ২২ কেজি গাঁজাসহ ৩ জন র‌্যাবের হাতে গ্রেপ্তার 

সিংড়া প্রতিনিধি : 
নাটোরের সিংড়ায় চেকপোস্ট পরিচালনা করে সাড়ে ২২ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ ,সিপিসি-২, নাটোর ক্যাম্প। শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার সঞ্জয় কুমার সরকার। এর আগে সিংড়া উপজেলার শেরকোল শাহীবাজার এলাকায় বেলা ১১টায় চেকপোস্ট পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন, নাটোর সদরের তেলকুপি গ্রামের মো. মিন্টু মোল্লার ছেলে মোঃ সাগর মোল্লা ওরফে আশিক (২৪), মদনহাট গ্রামের ফজলুর রহমানের ছেলে মোঃ ফেরদৌস আহম্মেহ ফারদিন (২০), ও একই উপজেলার বড়গাছা গ্রামের বেলাল হোসেনের ছেলে মোঃ আকাশ হোসেন (২৩)।

 

র‌্যাবের কোম্পানী কমান্ডার সঞ্জয় কুমার বলেন, আটককৃতরা বিভিন্ন এলাকা হতে গাঁজা সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখ ফাঁকী দিয়ে বিক্রির উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখে পরিবহন করছে। তারা পেশাদার মাদক ব্যবসায়ী, দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সিংড়া থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

সানশাইন / শামি

 

 


প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪ | সময়: ৭:১৯ অপরাহ্ণ | Daily Sunshine