রাজশাহীতে চাঁদাবাজ চক্রের ৭ সদস্য আটক 

স্টাফ রিপোর্টার : 

রাজশাহী মহানগরীর শাহমখদুম ট্রাক টার্মিনাল হতে ০৪ জন চাঁদাবাজ ও কাটাখালী বাসস্ট্যান্ড হতে ০৩ জন চাঁদাবাজ চক্রের সদস্য গ্রেফতার করেছে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি।

 

(০৪ ফেব্রুয়ারি) রবিবার বিকাল-৪.৪০ মিনিটে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন শাহমখদুম ট্রাক টার্মিনালে অভিযান পরিচালনা করে চাঁদাবাজ চক্রের মূলহোতা মোঃ আক্তারুজ্জামান হেলেন (৪৯), পিতা-মৃত আসাদুজ্জামান, সাং-হারুপুর, থানা-কাশিয়াডাঙ্গা, মোঃ আঃ রাজ্জাক (৪৭), পিতা-মৃত এমাজ উদ্দিন, সাং-খোঁজাপুর, থানা-মতিহার, মোঃ আঃ কুদ্দুস (৫৫), পিতা-মৃত আমির আলী, সাং-তেরখাদিয়া, থানা-রাজপাড়া, মোঃ মিন্টু (৩৬), পিতা-মৃত ছলিম উদ্দিন সরকার, সাং-ভোলাবাড়ী (বায়া), থানা-বিমানবন্দর, সর্ব রাজশাহী মহানগরগনদেরকে গ্রেফতার এবং রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন কাটাখালী বাসস্ট্যান্ডে অভিযান পরিচালনা করে চাঁদাবাজ চক্রের মূলহোতা মোঃ আশরাফুল ইসলাম (৩২), পিতা-মাহবুব আলম, সাং-বেলপুকুরিয়া, থানা-বেলপুকুর, রাজশাহী মহানগর, মোঃ মানিক (৩৮), পিতা-মোঃ জাফ্ফার মন্ডল, মোঃ দুরুল হুদা (৩৮), পিতা- মৃত এমাজ উদ্দিন, উভয় সাং-নামাজগ্রাম, থানা-পুঠিয়া, জেলা-রাজশাহীগনদেরকে গ্রেফতার করেছে এবং তাদের নিকট হতে চাঁদা আদায়ের রশিদ, ভাউচার ও টোকেন উদ্ধার; চাঁদা বাবদ উত্তোলিত নগদ সর্বমোট ৬,৮০৫/-(ছয় হাজার আটশত পাঁচ টাকা) এবং ০৬ টি মোবাইল ফোন জব্দ করে।

 

উক্ত আসামীগন দীর্ঘদিন যাবত বিভিন্ন ভাউচারের (রশিদ, টোকেন) মাধ্যমে বাস ড্রাইভার, ট্রাক ড্রাইভার এবং লেগুনাসহ বিভিন্ন যানবাহনে চাঁদাবাজি করে আসছে। যদি কোন চালক চাঁদা দিতে অস্বীকৃতি জানায় তখন তাদেরকে ভয়ভীতি প্রদর্শন করে, বিভিন্ন সময় মারধর এবং গাড়ী ভাংচুর করে। ধৃত আসামীদের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর শাহমখদুম ও কাটাখালী থানায় পৃথকভাবে চাঁদাবাজি মামলা চলমান রয়েছে।

সানশাইন / শামি

 

 


প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৪ | সময়: ৮:৩৩ অপরাহ্ণ | Daily Sunshine