আমরা ঘরের শত্রুর সাথে লড়াই করেছি পাঁচ টাকার হাড়ি নষ্ট হলেও কুকুর চেনা হলো: খাদ্যমন্ত্রী

নিয়ামতপুর প্রতিনিধি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, ৭ জানুয়ারীর নির্বাচন একটি ব্যতিক্রমি নির্বাচন হয়েছে। একটি দলের সাথে নির্বাচন করা সহজ, সাক্ষাৎ শত্রুকে পাওয়া যায়। ধানের শীষ, নৌকায় ভোট হচ্ছে তখন শত্রু চেনা যায়। সাক্ষাত শত্রুর সাথে নির্বাচন করে যতখানি আনন্দ পাওয়া যায়, এই যে ৭ জানুয়ারীর নির্বাচন অনেকখানি নিরানন্দের নির্বাচন করেছি। তবে জেদের নির্বাচন করেছি এবং ঘরের শত্রুর সাথে আমরা নির্বাচন করেছি। এই নির্বাচনে ৫ টাকার হাড়ি নষ্ট হলেও কুকুরগুলো চিনতে পারবো। কুকুরগুলো চিনেছি। শনিবার নিয়ামতপুর সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সাধন চন্দ্র মজুমদার এমপি দ্বিতীয়বারের মত খাদ্যমন্ত্রী নির্বাচিত হওয়ায় গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, ২০০৮ সালের আগে নিয়ামতপুর, পোরশা, সাপাহার উপজেলায় এক ইঞ্চিও কালো রাস্তা মানে কার্পেটিং করা রাস্তা দেখি নাই। বিদ্যুতের আলো তো দূরে থাক। খালেদা জিয়ার আমলে এবং এরশাদ সাহেবের আমলে আমরা বিদ্যুতের আন্দোলন করেছি।
প্রধান অতিথি আরো বলেন, বাংলাদেশে ১২বার সংসদ নির্বাচন হয়েছে। এর মধ্যে আমি ৬বার নির্বাচন করেছি। ১৯৯৬ সালে নির্বাচন করার কোনো প্রস্তুতি আমার ছিলো না। তাই সেই নির্বাচনে সামান্য ভোটের ব্যবধানে পরাজয় বরণ করেছি। ২০০১ সালের নির্বাচনে প্রশ্নবিদ্ধ ফলাফলের কারণে আমার পরাজয় হয়েছে। তারপরেও আমি মাঠ ছাড়ি নাই। আপনাদের পাশে আছি। ২০০৮ সালের নির্বাচন থেকে আমরা ফসল ঘরে তুলতে পেরেছি। এখন নিয়ামতপুর, পোরশা, সাপাহার উপজেলায় আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠন স্বয়ংসম্পূর্ণ। যে কোন পরিস্থিতি মোকাবেলা করার ক্ষমতা রাখে। এটা সম্ভব হয়েছে ঐক্যের কারণে।
নিয়ামতপর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আবুল কালাম আজাদের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু ঈশ^র চন্দ্র বর্মন, সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সদর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমান নঈম।
গণ সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল খালেক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ¦ আবেদ হোসেন মিলন, সামাজিক সংগঠন ত্রিসূলের সভাপতি ইঞ্জিনিয়ার তৃনা মজুমদার।
গণ সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগসহ ইউনিয়ন পর্যায়ের সংগঠন, নিয়ামতপুর উপজেলা প্রেস ক্লাব, উপজেলার বিভিন্ন বিদ্যালয়, মাদ্রাসা, কলেজসহ বিভিন্ন সামাজিক সংগঠন ফুল ও ক্রেষ্ট দিয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। গণ সংবর্ধনা অনুষ্ঠানের পূর্বে নিয়ামতপুর উপজেলার সকল স্তরের সরকারী কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে যোগ দেন।


প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৪ | সময়: ৬:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ