শেখ হাসিনা জাতীকে যে স্বপ্ন দেখায় তা বাস্তবায়ন করেও দেখান: খাদ্যমন্ত্রী

সাপাহার প্রতিনিধি: বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার বলেছেন অদুর ভবিষ্যতে বাংলাদেশ বঙ্গবন্ধুর দেয়া নির্দেশনা মত এগিয়ে যাবে। তাই তারই যোগ্য কন্যা শেখ হাসিনা আজ শক্ত হাতে বাংলাদেশের হাল ধরেছেন। পিতার মত শেখ হাসিনা জাতিকে যে স্বপ্ন দেখান সে স্বপ্ন তিনি বাস্তবায়ন করে ছাড়েন তার জলন্ত প্রমান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।
শুক্রবার বিকেল সাড়ে চারটায় তার নির্বাচনী এলাকা নওগাঁর সাপাহারে অনুষ্ঠিত এক গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি কথাগুলি বলেন। টানা চতুর্থবারের এমপি ও সরকারের দুই বারের খাদ্যমন্ত্রী নিযুক্ত হওয়ায় সাপাহারবাসী তাকে গনসংবর্ধনা প্রদান করেন।
উপজেলা আওয়ামীলীগের উদ্যোগ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম শাহ্ এর সভাপতিত্বে উপজেলার জিরো পয়েন্টে এই গনসংবর্ধনা মঞ্চ অনুষ্ঠিত হয়। এসময় উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার মানুষ মন্ত্রী মহোদয়কে ফুলেল শুভেচ্ছা প্রদান করে সংবর্ধিত করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার মাসুদ প্রমুখ বক্তব্য প্রদান করেন।


প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৪ | সময়: ৩:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ