সর্বশেষ সংবাদ :

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আন্তঃবিভাগ ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপের ফাইনাল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আন্তঃবিভাগ ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। স্বনামধন্য পোশাক ব্র্যান্ড সেইলরের সৌজন্যে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে পর্যায়ক্রমে তিনটি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।
ফাইনালে শুরুতেই মেয়ে ডাবল ক্যাটাগরিতে ইকোনমিকস বিভাগ জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। পরের ফাইনালে ছেলে ডাবল ক্যাটাগরিতে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। সর্বশেষ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ব্যাডমিন্টন ম্যাচে ছেলে সিঙ্গেল ক্যাটাগরিতে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে খেলোয়াড়দের পুরস্কার তুলে দেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. আনন্দ কুমার সাহা। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইইই বিভাগের প্রধান প্রফেসর ড. কাজী খাইরুল ইসলাম, প্রক্টর ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান প্রফেসর ড. মো. হাবিবুল্লাহ, অর্থনীতি বিভাগের কো-অর্ডিনেটর প্রফেসর ড. ইলিয়াস হোসেন, জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের কো-অর্ডিনেটর শাতিল সিরাজ, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার সুরঞ্জিত মন্ডল, পরীক্ষা নিয়ন্ত্রক পারমিতা জামান, স্কুল অব সায়েন্স অ্যান্ড টেকনলিজির সহযোগী ডীন ডা. আউয়াল, পোশাক ব্র্যান্ড সেইলরের রাজশাহী ব্রাঞ্চ-এর ম্যানেজার জনাব ইমরান, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় স্পোর্টস কমিটির আহ্বায়ক মো. নাহিদ হাসানসহ স্পোর্টস কমিটির সদস্য ও বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।
উল্লেখ্য, সোমবার (২২ জানুয়ারি) থেকে শুরু হওয়া চার দিনব্যাপী আন্তঃবিভাগ ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের দশটি বিভাগ থেকে মোট ৩০টি দল খেলায় অংশগ্রহণ করে এবং টুর্নামেন্টে প্রতি বিভাগ থেকে ছেলে ডাবল, ছেলে সিঙ্গেল ও মেয়ে ডাবল এই তিন ক্যাটাগরিতে খেলায় অংশ নেয়।


প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৪ | সময়: ৩:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ