সর্বশেষ সংবাদ :

আশ্রয়ন প্রকল্পের আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে জেলা প্রশাসক 

চারঘাট প্রতিনিধি :

রাজশাহীর চারঘাট আশ্রয়ন প্রকল্পের আগুনে পুরে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে আর্থিক সহায়তা ও শীতের কম্বল বিতরন করেছেন রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ। শনিবার সকালে উপজেলার হলিদাগাছি আবাসন-২ আশ্রয়ন প্রকল্পের আগুনে ক্ষতিগ্রস্ত ১০টি পরিবারকে এ সহায়তা প্রদান করেন তিনি।

 

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রালয়ের পক্ষে জেলা প্রশাসক প্রতিটি পরিবারকে সাড়ে সাত হাজার টাকা, ১টি চাদর ও ৩টি করে কম্বল বিতরন করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা সালাহ উদ্দিন আল ওয়াদুদ, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সাইদা খানম, সহকারী কমিশনার (ভূমি) মানজুরা মুশাররফ, পিআইও এস এম শামীম আহম্মেদ, শলুয়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, প্রেসক্লাব সভাপতি নজরুল ইসলাম বাচ্চুসহ স্থানীয় জনপ্রতিনিধিগন।

 

জেলা প্রশাসক শামীম আহমেদ আগুনে পুড়ে যাওয়া আবাসনের ক্ষতিগ্রস্ত ঘরগুলো ঘুরে দেখেন ও আহত ব্যক্তিদের চিকিৎসার খোঁজখবর নেন এবং দ্রুতসময়ের মধ্যে ঘরগুলো মেরামত করে দেয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

 

উল্লেখ্য গত বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে আশ্রয়ণের ১০ নম্বর ব্যারাকের পশ্চিম পাশের একটি ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যেই তা ওই ব্যারাকের অন্য ঘুরগুলোতে ছড়িয়ে পড়ে। ততক্ষণে ১০টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুন নেভাতে গিয়ে অন্তত ৩ জন আহত হন।

সানশাইন / শামি


প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২৪ | সময়: ৯:০৬ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর