সর্বশেষ সংবাদ :

বাগমারার উন্নয়নে সকলকে নিয়েই কাজ করতে চাই -অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি

স্টাফ রিপোর্টার, বাগমারাঃ

বাগমারার উন্নয়নে সকল কে নিয়েই কাজ করতে চাই। সারা দেশের ন্যায় জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাবাহিকতায় এবং দিক নির্দেশনায় বাগমারা উপজেলা কে একটি স্মার্ট ও ডিজিটাল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। হিংসা-বিদ্বেশ ভুলে উপজেলা আ’লীগ কে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে হবে। আমি সংগঠনের নির্দেশ মতো চলতে চাই। মঙ্গলবার (১৬ জানুয়ারী) বিকেলে উপজেলার ভবানীগঞ্জ পৌর এলাকার চাঁনপাড়াস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু কমপ্লেক্সের অডিটোরিয়ামে উপজেলা আ’লীগের আয়োজনে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে নবনির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ এসব কথা বলেন।

তিনি বলেন, দীর্ঘ দিন আওয়ামী লীগ ক্ষমতায় থাকার পরেও বাগমারার যে সকল এলাকার রাস্তা-ঘাটের উন্নয়ন করা সম্ভব হয়নি সে সব এলাকায় উন্নয়নের জন্য তিনি স্থানীয় জনপ্রতিনিধিদের কাছ থেকে তালিকা চেয়েছেন তিনি। দুই এক দিনের মধ্যে তালিকা গুলো উপজেলায় জমা দেয়ার জন্য তিনি দলীয় নেতাকর্মীদের আহ্বান জানান।

 

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম হেলালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাড. জাকিরুল ইসলাম সান্টু, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. পিএম শফিকুল ইসলাম। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, আ’লীগ নেতা বীরেন্দ্রনাথ সরকার, ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন মৃধা, মাজেদুর রহমান, হাফিজুর রহমান, ওয়াহেদুজ্জামান আজাদ, তাহেরপুর পৌর আ’লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর, ভবানীগঞ্জ পৌর আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল জলিলসহ আ’লীগ, মহিলা লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সভা পরিচালনা করেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল।

সানশাইন / শামি


প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৪ | সময়: ৭:২৬ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর