সর্বশেষ সংবাদ :

শেখ হাসিনাই গড়বেন বঙ্গবন্ধুর সোনার বাংলা : ফারুক চৌধুরী

গোদাগাড়ী প্রতিনিধি : রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী বলেছেন গত ১৫ বছরে শেখ হাসিনা গোদাগাড়ী উপজেলায় সাড়ে ৬ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী এই উপজেলায় শতভাগ ভাতা প্রদান করে অনন্য নজির স্থাপন করেছেন। আপনাদের ভাগ্যের উন্নয়নে শেখ হসিনা নিরলস ভাবে কাজ করে চলেছেন। আগামী নির্বাচনে আমাদের বিজয় হবে এবং শেখ হাসিনার হাতধরে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলবো।
রোববার সাকলে উপজেলার দেওপাড়া ইউনিয়নের পালপুর স্কুলমাঠে সরকারের সামাজিক সুরক্ষার আওতায় সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে আরো বলেন, আপনার আমার বোন বিধাব হলে আমরা বা পিতা মাতা দায়িত্ব দেন। কিন্তু প্রধানমন্ত্রী দেশের সকল বিধবাদের দায়িত্ব নিয়ে ভাতা প্রদান করছেন। পৃথিবীর কোথাও নজির নেই গৃহহীনদের জমিসহ বাড়ী তৈরী করে দেয়। কিন্তু শেখ হাসিনা বললেন আমাদের দেশের গৃহহীনদের জমিসহ বাড়ীতৈরী করে দান করবো।
তিনি আরো বলেন, এই সরকার যা উন্নয়ন করেছে বিএনপি তার একটিও করেনি। বিএনপি এখন ক্ষমতায় যাওয়ার জন্য পাগলা হয়েগেছে। ভোটকারচুপি বিএনপি শিখিয়েছে। তারা গণতন্ত্র হত্যা করেছে। বিএনপি এখন বিদেশীদের কাছে ধর্না দিচ্ছে। বিএনপির নেতৃত্ব দেওয়ার কেউ নেই। যারা আছে সব পাগল-ছাগল। ওরা নির্বাচন চাইনা চাই বিশৃঙ্খল হোক। আগামী নির্বাচনে আমাদের বিজয় হবে। শেখ হাসিনার হাতধরে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলবো। এসময় সুবিধাভোগীর হাততুলে নৌকায় ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন।
মতবিনিময় সভায় দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেলের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম।
এসময় আরো ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র অয়েজ উদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লবসহ অন্যান্য নেতৃবৃন্দ।


প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৩ | সময়: ৬:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ